মঙ্গলবার, ফেব্রুয়ারি ২৭, ২০২৪
Homeসারাবাংলারাজশাহীতে ইয়াবাসহ নারী মাদক কারবারি গ্রেফতার

রাজশাহীতে ইয়াবাসহ নারী মাদক কারবারি গ্রেফতার

মাসুদ রানা রাব্বানী: রাজশাহী মহানগরীতে বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেট-সহ মোসাঃ শারমীন (৩৫) নামের নারী মাদক কারবারি গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (১৬ জুন) সন্ধ্যায় মহানগরীর বোয়ালিয়া মডেল থানার ফুদকীপাড়া মন্নুজান সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।

এ সময় তার কাছ থেকে ৪৮০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। গ্রেফতার নারী মাদক কারবারি মোসাঃ শারমীন, সে রাজশাহীর চারঘাট থানার চামটা এলাকার মোঃ শাহ আলমের স্ত্রী।

শনিবার বিকালে এ তথ্য নিশিাচত করেছেন নগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর), মোঃ রফিকুল আলম। তিনি জানান, শুক্রবার (১৬ জুন) সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে বোয়ালিয়া মডেল থানা পুলিশ জানতে পারে, মহানগরীর ফুদকীপাড়া এলাকার একজন মহিলা ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের জন্য অবস্থান করছে।

এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেন বোয়ালিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সোহরাওয়ার্দী হোসেন, এসআই এএসএম সাইদুজ্জামান ও সঙ্গীয় ফোর্স। এ সময় তার কাছ থেকে ৪৮০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে জানা যায়, উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেট সে রাজশাহীর চারঘাট থানার দৌলতপুর এলাকার মোঃ ইসরাইল আলীর কাছ থেকে সংগ্রহ করেছে।

সে আরও জানায়, তারা দীর্ঘদীন যাবত পরস্পর যোগসাজসে রাজশাহী মহানগরীর বিভিন্ন স্থানে মাদকদ্রব্য বিক্রয় করে আসছে। গ্রেফতারকৃত মাদক কারবারির বিরুদ্ধে বোয়ালিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু হয়েছে। শনিবার সকালে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments