রবিবার, মে ১৯, ২০২৪
Homeসারাবাংলারাজশাহীতে অপহরণ ও ধর্ষণ মামলার আসামী গ্রেফতার, স্কুল ছাত্রী উদ্ধার

রাজশাহীতে অপহরণ ও ধর্ষণ মামলার আসামী গ্রেফতার, স্কুল ছাত্রী উদ্ধার

মাসুদ রানা রাব্বানী: রাজশাহী মহানগরীতে মোঃ ছনি (২৬) নামের এক অপহরণ ও ধর্ষণকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫। এ সময় স্কুল ছাত্রী উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (১৩ জুলাই) দুপুর পৌনে ২টায় মহানগরীর বোয়লিয়া থানাধীন নগর ভবনের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার মোঃ ছনি, সে জয়পুরহাট জেলার কালাই পূর্বপাড়া গ্রামের মোঃ জাফরের ছেলে। বৃহস্পতিবার বিকালে র‌্যাব-৫, এর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়। র‌্যাব জানায়, গ্রেফতার ছনি অপহরণ ও ধর্ষণ মামলার এজাহার নামীয় আসামী। তার বিরুদ্ধে শিশু নির্যাতন দমন আইন- ২০০০( সং/০৩) এর- ৭/৯(১)/৩০ মামলা রয়েছে। জয়পুরহাট জেলার জয়পুরহাট সদর থানার মামলা নং- ১৭/৩৮৯, তাং- ১১/০৭/২০২৩। অপর দিকে কলেজ ছাত্রী মোছাঃ ইখফাত জাহান এশা (১৭), অত্র মামলার ভিকটিম। জিজ্ঞাসাবাদে আসামী ছনি অপহরণ ও ধর্ষণের সাথে তাহার জড়িত থাকার কথা স্বীকার করেছে।

গ্রেফতার আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ শেষে জয়পুরহাট জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানায় র‌্যাব।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments