রবিবার, জুলাই ২১, ২০২৪
Homeসারাবাংলাগাজীপুর থেকে মহাসমাবেশে যাওয়ার পথে রনিসহ আটক ২০০

গাজীপুর থেকে মহাসমাবেশে যাওয়ার পথে রনিসহ আটক ২০০

বাংলাদেশ প্রতিবেদক: বিএনপির মহাসমাবেশে যোগ দিতে গাজীপুর থেকে যাওয়ার পথে সম্প্রতি অনুষ্ঠিত হওয়া গাজীপুর সিটি করপোরেশন (গাসিক) নির্বাচনে মেয়র পদে হাতি প্রতীকে স্বতন্ত্র প্রার্থী সরকার শাহনুর ইসলাম রনিসহ অন্তত ২০০ জনকে আটক করেছে উত্তরা পূর্ব থানা পুলিশ।

শুক্রবার (২৮ জুলাই) টঙ্গী স্টেশন রোড এলাকা থেকে নয়া পল্টন যাওয়া পথে আজমপুর এলাকা তাদের আটক করা হয়।

জানা গেছে, সরকার শাহনুর ইসলাম রনি গাড়ির বহর নিয়ে সকাল সাড়ে ৯টায় উত্তরার আজমপুর এলাকা অতিক্রম করছিলেন। এ সময় পুলিশ বেশ কয়েকটি গাড়ি আটক করে। এতে রনিসহ অন্তত ২০০ জনকে আটক করা হয়। রনির গাড়ির বহরে থাকা দু’টি হায়েস গাড়িও আটক করে পুলিশ। বিকেল ৩টায় রনির মোবাইল নম্বরে যোগাযোগের চেষ্টা করে তাকে পাওয়া যায়নি।

গাজীপুর সিটি নির্বাচনে রনির মিডিয়া সেলের দায়িত্ব পালনকারী বীর রহমান জানান, রনিসহ দুই শতাধিক নেতাকর্মী এখনো উত্তরা পূর্ব থানায় আটক আছেন। বিএনপির সমাবেশ শেষ হলে তাদেরকে থানা থেকে ছেড়ে দেয়ার কথা রয়েছে।

তবে আটকের বিষয়টি অস্বীকার করে উত্তরা পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: নাসির উদ্দিন বলেন, ‘আমরা কাউকে আটক বা গ্রেফতার করিনি। সমাবেশ পল্টনে, কিন্তু উত্তরায় অননুমোদিতভাবে অধিক সংখ্যক লোক জড়ো হচ্ছিল। তাই আমরা কিছু লোককে আটক করে জিজ্ঞাসাবাদ করছি মাত্র।’

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments