বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাপদ্মায় ট্রলারডুবি: যুবলীগ ও ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা

পদ্মায় ট্রলারডুবি: যুবলীগ ও ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা

বাংলাদেশ প্রতিবেদক: মুন্সীগঞ্জের ট্রলার ডুবিতে নয়জন নিহতের লাশ উদ্ধার ও একশিশু নিখোঁজের ঘটনায় ড্রেজার-বালু ব্যবসায়ী সিরাজদিখান উপজেলা যুবলীগ নেতা জাহিদ শিকদার ও ছাত্রলীগের নেতা পারভেজ চোকদার পাপ্পুর বিরুদ্ধে মামলা হয়েছে।

এ ঘটনায় ট্রলার থেকে বেঁচে ফেরা পরিবার ও স্বজন হারা রুবেল শেখ রোববার (৬ আগস্ট) লৌহজং থানায় একটি লিখিত অভিযোগ করেন। পরে পুলিশ অভিযোগটি তদন্ত করে মামলা হিসেবে নথিভুক্ত করে।

মামলায় সিরাজদিখান থানা যুবলীগ আহ্বায়ক সদস্য জাহিদ শিকদারকে ২ নম্বর ও ছাত্রলীগের সাবেক সাধারণ পারভেজ চোকদার পাপ্পুলে ৩ নম্বর নাম উল্লেখসহ অজ্ঞাত আরো তিনজনকে আসামি করা হয়।

মামলার এজাহার সূত্রে জানা যায়, জাহিদ শিকদার ও পাপ্পু চোকদারের যোগসাজসে বাল্কহেডের সুকানি, মালিকসহ অজ্ঞাতনামা আরো ২/৩ জন অবৈধভাবে বালুবাহী বাল্কহেড বেপরোয়া ও অধিক গতিতে চালিয়ে গত ৫ আগষ্ট রাত ৮টার দিকে লৌহজং থানাধীন খিদিরপাড়া ইউনিয়নের রসকাঠি গুদারাঘাট এলাকায় পৌঁছালে বিপরীত দিক হতে আমাদের ইঞ্জিন চালিত ট্রলারে ধাক্কা দেয়। এতে আমাদের ট্রলার ডুরে আমার স্ত্রী, সন্তান, ভাই-বোন প্রাণ হারায়।

লৌহজং থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার ইমাম হোসেন বলেন, মামলাটি আমাদের থানায় হওয়ার পর নৌ-পুলিশ মামলাটি নিয়ে গিয়েছে তারাই বিষয়টি তদন্ত করবে।

মাওয়া নৌ-পুলিশ ফাঁড়ি ইনচার্জ মো: মাহবুবুর রহমান বলেন, এই ঘটনার সাথে জড়িত সুকানি ও ড্রাইভারসহ সকল আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে এবং মামলাটি তদন্তাধীন রয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments