সোমবার, মে ২০, ২০২৪
Homeসারাবাংলাকলাপাড়ায় শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী পালিত

কলাপাড়ায় শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী পালিত

এ এম মিজানুর রহমান বুলেট: পটুয়াখালীর কলাপাড়ায় শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে আলোচনা সভা ও রেলি অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৭সেপ্টেম্বর) সকাল ১১ টায় মদন মোহন আখড়া মন্দীর প্রাঙ্গন থেকে একটি বর্ণাঢ্য রেলি বের করা হয়। রেলিটির নেতৃত্ব দেন পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার।এতে উপজেলার সনাতন ধর্মাবলম্বী শত শত নারী পুরুষ অংশগ্রহণ করেন। রেলিটি পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জগন্নাথ আখড়া মন্দীর হয়ে মদনমোহন সেবাশ্রমে এসে আলোচনা সভায় মিলিত হয়।

এসময় জগন্নাথ আখড়া মন্দীর কমিটির সভাপতি কমল কৃষ্ণ সাহা (গোসাঁই) সাধারণ সম্পাদক দেবদাস মুখার্জি, জন্মাষ্টমী উদযাপন কমিটির আহবায়ক কমলেন্দু হাওলাদার,সদস্য সচিব সুখ রঞ্জন তালুকদার,পূজা উদযাপন কমিটির কমিটির সাধারণ সম্পাদক দেবাশীষ মুখার্জি (টিংকু) মদন মোহন সেবাশ্রম যুব কমিটির সাধারণ সম্পাদক বিকাশ দাস,সহ সহ উপজেলার বিভিন্ন মন্দিরের নেতৃবৃন্দ ও ভক্তবৃন্দরা উপস্থিত ছিলেন।

সনাতন ধর্মাবলম্বীদের মতে দুষ্টের দমন আর শিষ্টের পালন করতে এই দিনে দ্বাপরযুগে কংসের কারাগারে দেবকির গর্ভে বাসুদেব নন্দন ভগবান শ্রী কৃষ্ণের জন্ম হয়েছিল। ভাদ্র মাসের অষ্টমী তিথিতে কৃষ্ণের জন্ম হয়েছিল বলেই প্রতিবছর এই সময় শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী উৎসব পালন করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments