মঙ্গলবার, জুলাই ২৩, ২০২৪
Homeসারাবাংলামানিকগঞ্জে বিএনপি নেতাকর্মীর উপর হামলা, ধারালো অস্ত্রের কোপে আহত ৫

মানিকগঞ্জে বিএনপি নেতাকর্মীর উপর হামলা, ধারালো অস্ত্রের কোপে আহত ৫

মিজানুর রহমান বাদল: মানিকগঞ্জে বিএনপি নেতাকর্মীর উপর অতর্কিত হামলা,ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ৫ জনকে গুরুতর আহত করেছে দৃর্বৃত্তরা।

ঘটনাটি ঘটেছে,বুধবার দিবাগত রাত সাড়ে নয়টার দিকে মানিকগঞ্জ সদর উপজেলার নবগ্রাম ইউনিয়নের নবগ্রাম এলাকায়।

গুরুতর আহতরা হলেন, জেলার হরিরামপুর উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক ও বয়ড়া ইউনিয়ন পরিষদের তিনবারের নির্বাচিত সাবেক চেয়ারম্যান জাহিদুর রহমান তুষার, উপজেলা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক ও যুবদলকর্মী শাকিল মোল্লা, যুবদল নেতা মাছুম শিকদার, যুবদল নেতা বাদল মন্ডল ও স্বেচ্ছাসেবক দলের সাবেক সাধারণ সম্পাদক আলমাছ মিয়া। আহতদের মধ্যে জাহিদুর রহমান তুষারের অবস্থা আশঙ্কাজনক অবস্থায় তাকে ঢাকা য় রেফার্ড করা হয়েছে। বাকীদেরকে মানিকগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

বয়ড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জাহিদুর রহমান তুষারের ভাই ও জেলা পরিষদের সদস্য হায়দার আলী তারেক বলেন, আমার ভাই গ্রুপিং পলেটিক্সের শিকার। আমার ভাইকে ওরা হত্যার উদ্দেশ্য নিয়ে এরকম হামলা চালায়। আমার ভাইয়ের অবস্থা আশঙ্কাজনক। তাকে এলোপাতাড়ি কুপিয়েছে দুর্বৃত্তরা।

তিনি আরও বলেন, আপনারা জানেন আমার ভাই বিএনপি করে। সে জেলা বিএনপির সভাপতি আফরোজা খান রিতার বাসা থেকে হরিরামপুর ফিরছিলো। ফেরার পথে আমার ভাইয়ের ওপর অতর্কিত হামলা চালায় দুর্বৃত্তরা । আমার ভাইকে দুর্বৃত্তরা চাপাতি দিয়ে কোপায়। তাঁর কান কেটে গেছে। পা ভেঙে গেছে। গুরুতর জখম হয়েছে। শাকিল মোল্লাকে গুলি করা হলেও গুলি লাগেনি। শাকিল মোল্লাসহ, মাছুম শিকদার, বাদল মন্ডলকে হাতুরিপেটা করা হয়েছে। আমার ভাইয়ের অবস্থা আশঙ্কাজনক। তাকে ঢাকা শ্যামলী ট্রমা সেন্টারে ভর্তি করা হয়েছে। বাকিরা মানিকগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

যুবদল নেতা মাছুম শিকদার বলেন, আমরা জেলা বিএনপির সভাপতি আফরোজা খান রিতা আপার বাসা থেকে হরিরামপুর যাচ্ছিলাম। নবগ্রাম ইউনিয়নের নবগ্রাম ব্রিজের আগে ফাঁকা জায়গা থেকে ৮ থেকে ৯ জন আমাদের ওপর অতর্কিত হামলা করে। আমরা চারজন বর্তমানে মানিকগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছি। তুষার ভাইয়ের অবস্থা বেশি খারাপ হওয়াই তাকে ঢাকা নেওয়া হয়েছে।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ সরকার বলেন, ঘটনা জানতে পেরেছি। এখনো কোন অভিযোগ হয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments