শুক্রবার, মে ২৪, ২০২৪
Homeসারাবাংলাদেলাওয়ার হোসাইন সাঈদীর স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠান থেকে জামায়াতের ৫ নেতা আটক

দেলাওয়ার হোসাইন সাঈদীর স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠান থেকে জামায়াতের ৫ নেতা আটক

মোঃ জালাল উদ্দিন: বিশ্বনন্দিত মুফাসসিরে কুরআন আল্লামা দেলাওয়ার হোসাইন সাঈদী স্মরণে তার কর্মজীবন নিয়ে দ্বীনি শিক্ষার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠান চলাকালে মৌলভীবাজার জেলা জামায়াতের আমির ও সাধারণ সম্পাদকসহ পাঁচজনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার ০৭ সেপ্টেম্বর ২০২৩ইং, রাতে মৌলভীবাজার সদর উপজেলার কনকপুর ইউনিয়নের শাহবন্দর এলাকার একটি বাড়িতে দ্বীনি আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠান চলাকালে পুলিশ অভিযান চালিয়ে তাদের আটক করেছে বলে ওই এলাকার একাধিক স্থানীয় লোকজন জানায়।

আটক পাঁচজন হলেন, জেলা জামায়াতে ইসলামীর আমির মোঃ শাহেদ আলী, সাধারণ সম্পাদক ইয়ামির আলী, সদর উপজেলা শাখা’র আমির ফখরুল ইসলাম, মৌলভীবাজার পৌর শাখার সাধারণ সম্পাদক মুর্শেদ চৌধুরী ও সদস্য শেখ শাহাবুদ্দিন।

মৌলভীবাজার সদর থানার ওসি মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরী আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, বৃহস্পতিবার রাতে গোপন বৈঠকে নাশকতার পরিকল্পনার অভিযোগে মৌলভীবাজার জেলা জামায়াতের আমিরসহ পাঁচ নেতাকর্মীকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments