সোমবার, মে ২০, ২০২৪
Homeসারাবাংলাস্ত্রীর নির্যাতন থেকে রক্ষা পেতে ৯৯৯ এ স্বামীর ফোন

স্ত্রীর নির্যাতন থেকে রক্ষা পেতে ৯৯৯ এ স্বামীর ফোন

বাংলাদেশ প্রতিবেদক: বরিশালে স্ত্রীর নির্যাতন থেকে রক্ষা পেতে ৯৯৯ এ ফোন করে সহায়তা চেয়েছন এক বৃদ্ধ। খবর পেয়ে পুলিশ গিয়ে তার খোঁজ খবর নেন। ঘটনাটি ঘটেছে বরিশাল নগরীর নথুল্লবাদ লতফর রহমান সড়কে তুষার ভিলায়।

দীর্ঘদিনের প্যারালাইজড ওই বৃদ্ধ মো খলিলুর রহমান জানান, তিনি পূর্বে বিডিআর (বর্তমান নাম বর্ডার গার্ড) এ চাকরি করতেন। দীর্ঘদিন ধরে তিনি রোগাক্রান্ত হয়ে বিছানায় পড়ে রয়েছেন। এই অবস্থায় তার স্ত্রী তার সঙ্গে দুর্ব্যবহার করেন। তার দুর্ব্যবহারের কারণে তার সন্তানেরাও বাসায় তাকতে পারে না। তার সঙ্গে তার আপন ভাইয়েরা বাড়িতে এসে দেখা পর্যন্ত করতে পারেন না। তার মোবাইল ফোনও নিয়ে নিয়েছেন তার স্ত্রী। সেই ফোনে কারো সঙ্গে কথা পর্যন্ত বলতে দেন না। এই অবস্থায় ৩ দিন আগে তার স্ত্রী তাকে ঘরে তালাবদ্ধ করে চলে যায়। তিনি এই নির্যাতনের হাত থেকে রেহাই পেতে পুলিশের সহযোগিতা চেয়েছেন।

তার স্বজনরা জানান, তার এখন বৃদ্ধ বয়স। এই বয়সে তিনি যেখানে থাকতে স্বাচ্ছন্দ্যবোধ করবেন সেখানেই যেন তাকে থাকতে দেয়া হয়। তবে এসব অভিযোগ অস্বীকার করেন তার স্ত্রী হোসনেয়ারা বেগম।

ঘটনাস্থল পরিদর্শনকারী পুলিশ কর্মকর্তা জানান, তারা খবর পেয়ে এসে ওই বৃদ্ধের সঙ্গে অন্যান্য আত্মীয়স্বজনকে দেখতে পেয়েছেন। এখন তারা যদি কোনো লিখিত অভিযোগ করে তাহলে তারা আইনানুগ ব্যবস্থা নেবেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments