বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
Homeসারাবাংলাতিস্তায় ভেসে এলো অজ্ঞাত দুই যুবকের মরদেহ

তিস্তায় ভেসে এলো অজ্ঞাত দুই যুবকের মরদেহ

বাংলাদেশ প্রতিবেদক: লালমনিরহাট সদর উপজেলার খুনিয়াগাছ ইউনিয়নের তিস্তা নদীর চর থেকে অজ্ঞাত দুই যুবকের মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার রাত সাড়ে নয়টার দিকে অজ্ঞাত এক যুবকের মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে আজ শুক্রবার সকালে একই এলাকার তিস্তার চর থেকে আরো এক অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানান, প্রবল বর্ষণে ভারতের সিকিমে বাঁধ ভেঙে যাওয়ায় বাংলাদেশের দিকে ধেয়ে আসে তিস্তা নদীর পানি। ফলে লালমনিরহাটে তিস্তা অববাহিকে বন্যা দেখা দেয়। বুধবার রাতে বন্যা হলেও বৃহস্পতিবার সকালে পানি কমে যায় তিস্তা নদীতে। পানি কমে যাওয়ায় মাছ ধরতে নেমে স্থানীয়রা হরিনচওড়া গ্রামের একটি ধান ক্ষেতে মরদেহ দেখে পুলিশে খবর দেয়। পুলিশ মরদেহ উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে পাঠায়। একই এলাকায় আজ শুক্রবার সকাল ৯টার দিকে আরও এক যুবকের মরদেহ দেখতে পায় স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে।

লালমনিরহাট সদর থানার ওসি ওমর ফারুক দু’জনের মরদেহ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, গত রাতে তিস্তা নদী তীরে এক যুবকের মরদেহ পড়ে থাকার সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। একই এলাকা থেকে আজ শুক্রবার সকালে আরও একটি মরদেহ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে, তাঁরা ভারতের নাগরিক।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments