শুক্রবার, জুলাই ১৯, ২০২৪
Homeসারাবাংলানোয়াখালী জেলা যুব দলের সাধারণ সম্পাদক ঢাকায় গ্রেপ্তার, প্রতিবাদে বিক্ষোভ মিছিল

নোয়াখালী জেলা যুব দলের সাধারণ সম্পাদক ঢাকায় গ্রেপ্তার, প্রতিবাদে বিক্ষোভ মিছিল

বাংলাদেশ প্রতিবেদক: ঢাকায় কেন্দ্রীয় বিএনপির কর্মসূচীতে অংশ গ্রহণ করতে যাওয়া নোয়াখালী জেলা যুব দলের সাধারনণ সম্পাদক নুরুল আমিন খান (৪৫) ও প্রচার সম্পাদক জসিম উদ্দিন বাবু (৪০) কে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ।

মঙ্গল বার মধ্যরাতে ঢাকার পল্টনের একটি হোটেল থেকে ঢাকার ডিবি পুলিশ গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদেরকে ঢাকায় ডিবি কার্যালয়ে রাখা হয়েছে।
বিষয়টি নিশ্চিত করেছেন নোয়াখালী জেলা যুবদলের সভাপতি মঞ্জুরুল আজিম সুমন। তিনি বলেন, জেলা যুবদলের সাধারণ সম্পাদক নুরুল আমিন খান ও দপ্তর সম্পাদক জসিম উদ্দিন বাবুর নেতৃত্বে দলীয় নেতা কর্মীরা ঢাকার পল্টনে বিএনপির সমাবেশে যোগ দিতে সোমবার সকালে ঢাকায় অবস্থান করেন। মঙ্গলবার রাতে ডিবি পুলিশ অভিযান চালিয়ে পল্টন এলাকার একটি আবাসিক হোটেল থেকে তাদের কে গ্রেপ্তার করে নিয়ে যায়।

এ ঘটনায় তীব্র নিন্দ জানিয়েছেন বিএনপির ভাইস চেয়ারম্যান বরতক উল্যা ভুলু, মোঃ শাহজাহান, জয়নাল আবেদীন ফারুক, ব্যারিষ্টার মাহাবুব উদ্দিন খোকন, নোয়াখালী ৫ আসনের সংসদ সদস্য হাসনা জসীম উদদীন মওদুদ, নোয়াখালী জেলা বিএনপির সদস্য গোলাম মোমিত ফয়াসল। তারা অবিলম্বে গ্রেপ্তারকৃত ২ নেতার মুক্তি দাবি করেছেন।

এই দিকে নুরুল আমিন খান ও জসিম উদ্দিনের গ্রেপ্তারের প্রতিবাদে জেলা যুব দলের উদ্যেগে বুধবার দুপুরে জেলা শহর মাইজীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে জেলা যুবদল। দুপুর ১টার দিকে জেলা যুদলের উদ্যেগে ও নোয়াখালী জেলা যুবদলের সভাপতি মঞ্জুরুল আজিম সুমনের নির্দেশে নোয়াখালী বড় মসজিদ মোড় এলাকা থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি প্রধাণ সড়ক প্রদক্ষিন শেষে পৌর বাজার এলাকায় গিয়ে শেষ হয়। সেখানে সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা গ্রেপ্তারকৃত নেতাদের দ্রুত মুক্তির দাবি জানান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments