বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২২, ২০২৪
Homeসারাবাংলাপূর্ব বিরোধের জেরে পাবনায় স্কুলছাত্রকে কুপিয়ে হত্যা

পূর্ব বিরোধের জেরে পাবনায় স্কুলছাত্রকে কুপিয়ে হত্যা

কামাল সিদ্দিকী: পূর্ব বিরোধের জেরে পাবনা শহরে মোস্তাফিজুর রহমান সিয়াম (১৮) নামে এক স্কুলছাত্রকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

শনিবার (২১ অক্টোবর) রাত দশটার দিকে পাবনা শহরের শান্তিনগর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সিয়াম পাবনা পৌর এলাকার পৈলানপুর পাওয়ার হাউজপাড়া মহল্লার ইব্রাহিম আলীর ছেলে। সে আর এম একাডেমীর দশম শ্রেণীর ছাত্র ছিল।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শনিবার সন্ধ্যায় রাধানগর রথঘর এলাকায় সিয়ামের সাথে তার বন্ধু সৈকত, আরিফ সহ আরো কয়েকজনের পূর্ববিরোধর জের ধরে কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। এ ঘটনার জেরেই রাতে শান্তিনগর এলাকায় সিয়ামকে একা পেয়ে কুপিয়ে পালিয়ে যায় তারা। স্থানীয়রা তাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী জানান, ‘খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ ও হাসপাতালে নিহতের স্বজনদের সাথে কথা বলে বিস্তারিত জানার চেষ্টা করছে। সেইসাথে অভিযুক্তদের গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে। রোববার নিহতের ময়নাতদন্ত সম্পন্ন হবে।’

নিহত সিয়ামের বাবা ইব্রাহিম আলী বলেন, ‘একজন ফোন করে জানালো আমার ছেলেকে নাকি চাকু মারছে, তাকে হাসপাতালে নিয়ে গেছে। গিয়ে দেখি ছেলেটা মারা গেছে। কারা কি কারণে ছেলেটাকে মারলো কিছুই বুঝতে পারছি না। যারাই এ হত্যার সাথে জড়িত তাদের দ্রুত গ্রেপ্তার ও বিচার চাই।’

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments