মঙ্গলবার, ফেব্রুয়ারি ২৭, ২০২৪
Homeসারাবাংলাশিবপুরে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করলেন পুলিশ সুপার

শিবপুরে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করলেন পুলিশ সুপার

মাহবুব খান : নরসিংদীর শিবপুরে সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দূর্গাপূজা উপলক্ষে বিভিন্ন পূজামণ্ডপ  পরিদর্শন করেছেন নরসিংদী জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম।
নিরাপত্তা জোরদার ও সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখার লক্ষ্যে রবিবার (২২ অক্টোবর) রাতে তিনি শিবপুর উপজেলার বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেন।
সেখানে তিনি নিরাপত্তার দায়িত্বে থাকা কর্তব্যরত পুলিশ ও আনসার সদস্যসহ স্বেচ্ছাসেবকদের বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন এবং পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের সাথে কুশল বিনিময় করেন।
এ সময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান এর সহধর্মিনী,নারী পুলিশ কল্যাণ সমিতি (পুনাক) এর সভানেত্রী মৌসুমী ওয়াদুদ চাঁদনী,অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) অনির্বাণ চৌধুরী,অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ),এস.এ. এম. ফজল-ই-খুদা, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি)শামসুল আরেফীন, শিবপুর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তাপসী রাবেয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ মোহাম্মদ সজীব, সহকারী পুলিশ সুপার শিবপুর সার্কেল মেজবাহ উদ্দিন, মডেল থানার অফিসার ইনচার্জ ফিরোজ তালুকদার, শিবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মুহসীন নাজির, সাধারণ সম্পাদক সামসুল আলম ভূইয়া রাখিল,পূজা উদযাপন কমিটির সভাপতি বিপ্লব চক্রবর্তী, সাধারণ সম্পাদক অজয় কৃষ্ণ গোস্বামী,  শিবপুর প্রেসক্লাবের সভাপতি খোরশেদ আলম, সাধারণ সম্পাদক শেখ মানিকসহ বিভিন্ন পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ।
পূজা মন্ডপ পরিদর্শনকালে পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান বলেন, বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক দেশ, এখানে সাম্প্রদায়িকতার কোন স্থান নাই।কোন প্রকার অপ্রীতিকর ঘটনা যেন না ঘটে সে ব্যাপারে জেলা পুলিশের পক্ষ থেকে পূজার এক মাস পূর্বেই নিরাপত্তার লক্ষ্যে বিভিন্ন ধরনের পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। ডিএসবি কর্তৃক সার্বক্ষণিক গোয়েন্দা নজরদারি অব্যাহত রয়েছে। জেলার প্রতিটি পূজা মন্ডপে নিশ্ছিদ্র নিরাপত্তা জোরদার করা হয়েছে। শারদীয় দূর্গাপূজা সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে উদযাপনে সকলের সর্বাত্মক সহযোগিতা কামনাসহ বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন। পুলিশ সুপার বিভিন্ন পূজা মন্ডপের পূজারী এবং আগত দর্শনার্থীদের সাথে কথা বলেন। তিনি উৎসব পালনে কোন রকম সমস্যা হলে তা দ্রুত আইনশৃঙ্খলা বাহিনীকে অথবা জাতীয় জরুরী সেবা ৯৯৯-এ অবহিত করার পরামর্শ প্রদান করেন। শিবপুরে সকল মণ্ডপে সিসি ক্যামেরা স্থাপন করায় পূজা উদযাপন কমিটির সবাইকে ধন্যবাদ জানান পুলিশ সুপার।
উল্লেখ্য যে,এ বছর শিবপুর উপজেলায়  ৭২ টি মন্দিরে পূজা অনুষ্ঠিত হচ্ছে।
আজকের বাংলাদেশhttps://www.ajkerkagoj.com.bd/
Ajker Bangladesh Online Newspaper, We serve complete truth to our readers, Our hands are not obstructed, we can say & open our eyes. County news, Breaking news, National news, bangladeshi news, International news & reporting. 24 hours update.
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments