রবিবার, মে ১৯, ২০২৪
Homeসারাবাংলাঅবরোধে রাজশাহীতে দূরপাল্লার বাস চলাচল বন্ধ

অবরোধে রাজশাহীতে দূরপাল্লার বাস চলাচল বন্ধ

মাসুদ রানা রাব্বানী : সারাদেশের মতো রাজশাহীতেও পালন হচ্ছে বিএনপি-জামায়াতের ডাকা অবরোধ কর্মমূচী। মঙ্গলবার (৩১ অক্টোবর) রাজশাহী থেকে দূরপাল্লা বা অভ্যন্তরীণ রুটে কোনো গণপরিবহন চলাচল না করলেও ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে।

পরিবহন নেতারা বলছেন, সহিংসতার আশঙ্কায় তারা বন্ধ রেখেছেন গণপরিবহন। তবে নগরের অভ্যন্তরীণ রুটে, সিএনজিচালিত অটোরিকশা, ব্যাটারিচালিত পরিবহনগুলো চলাচল করছে স্বাভাবিকভাবেই।

এদিকে রাজশাহীর বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে। রাজশাহী নগরীর, সাহেববাজার, লক্ষ্মীপুর, কোর্ট, কাশিয়াডাঙ্গা, নওদাপাড়া, রেলগেট, স্টেশন, ভদ্রা, তালাইমারী, কাজলা ও বিনোদপুরে ব্যাটারিচালিত অটোরিকশা ও রিকশা বেশি দেখা গেছে। নগরীর ভদ্রা থেকে কয়েকটি বাস ছাড়তে দেখা গেছে। কিন্তু শিরোইল বাসস্ট্যান্ড থেকে দূরপাল্লার কোনো বাস ছাড়তে দেখা যায়নি।

রাজশাহী সড়ক পরিবহন গ্রুপের সাধারণ সম্পাদক মাতিউল হক টিটু বলেন, স্থানীয় পর্যায়ে কিছু বাস চলছে। তবে যাত্রী হচ্ছে না। তাই অনেক গাড়িই ছেড়ে যাচ্ছে না। যাত্রীরা অনেকটা ভয়ের মধ্যে আছে। এছাড়াও সকাল থেকে কোনো দূরপাল্লার বাস ছেড়ে যায়নি। মূলত নাশকতার শঙ্কায় বাস চলাচল বন্ধ রাখা হয়েছে।

এদিকে সকালে সড়কে আইনশৃঙ্খলা বাহিনীর উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। নগরীর বিভিন্ন এলাকায় পুলিশ ও র‌্যাবকে বিভিন্ন রাস্তায় টহল দিতে দেখা গেছে। একই সঙ্গে নিরাপত্তায় আছে বিজিবিও। নগরজুড়ে চলছে র‌্যাব পুলিশের টহল। রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার জামিলুর ইসলাম বলেন, যে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে বাড়তি সতর্কতা গ্রহণ করা হয়েছে। রাজশাহীর প্রতিটি পয়েন্ট পুলিশ ও সাদা পোশাকে পুলিশ মোতায়ন করা হয়েছে। এখন পর্যন্ত তেমন কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। পরিস্থিতি স্বাভাবিক আছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerkagoj.com.bd/
Ajker Bangladesh Online Newspaper, We serve complete truth to our readers, Our hands are not obstructed, we can say & open our eyes. County news, Breaking news, National news, bangladeshi news, International news & reporting. 24 hours update.
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments