বুধবার, মে ৮, ২০২৪
Homeসারাবাংলারংপুর লায়ন্স ক্লাব নানান কর্মসুচির মধ্যে দিয়ে অক্টোবর সেবা মাস পালন

রংপুর লায়ন্স ক্লাব নানান কর্মসুচির মধ্যে দিয়ে অক্টোবর সেবা মাস পালন

জয়নাল আবেদীন: আর্তমানবতার সেবা সংগঠন রংপুর লায়ন্স ক্লাব নানান কর্মসুচির মধ্যে দিয়ে তারা অক্টোবর মাসটিকে সেবা মাস হিসে্বে পালন করে । কর্মসুচির মধ্যে ছিলো দরিদ্রদের মাঝে খাদ্য বিতরণ, স্বাস্থ্য সেবা চক্ষু সেবা ডায়াবেটিস পরীক্ষা . দন্ত সবা ,ওষুধ প্রদান, বৃদ্ধাশ্রমে খাদ্য বস্ত্র প্রদান, এতিখানা লিল্লাহ বোডিং চাল , হাড়ি পাতিল, বিদ্যুত বাল্প, শিক্ষা উপকরণ বিতরণ সেলাই মেশিন বিতরণ ।

প্রতিটি সেবা সহযোগিতা সহ উপস্থিত ছিলেন লায়ন্স ক্লাব প্রেসিডেন্ট আজহারুল ইসলাম দুলাল, সেক্রেটারী লায়ন জাবেদ হাসান, ট্রেজারার লায়ন আহসানুল হাবীব মিলন,অক্টোবর মাস সার্ভিস চেয়ারম্যান নাসরিন হক ববি, বীর মুক্তিযোদ্ধা লায়ন মেজর অব মো: নাসিম, বীর মুক্তিযোদ্ধা লায়ন আকবর হোসেন, লায়ন প্রফেসর ডা: হামিদুল হক খন্দকার প্রফেসর ডা: আকতারুজ্জান, পাষ্ট প্রেসিডেন্ট একেএম বানীউল আদম বাবু, লায়ন এনামুল হক সোহেল, হাসান মাহবুব আকতার লোটন, লায়ন ফারহানা হাসান বিথি , লায়ন আরমান হোসেন । পয়লা অক্টোবর লায়ন্স স্কুল এন্ড কলেজ চত্তরে দরিদ্রদের মাঝে খাবার বিতরণ কার্যক্রম শুরু করে গতকালকলেজ কনফারেন্ম রুমে সবার জন্য ন্যায় বিচার এই প্রতিপাদ্য নিয়ে সেমিনারের মধ্যে দিয়ে সেবা মাসের কার্যক্রম শেষ হয় ।

এর আগে ২৫ অক্টোবর জেলার বদর গঞ্জ উপজেলার লালদীঘিতে প্রায় ১ হাজার মানুষকে বিনা পয়সায় স্বাস্থ্য সেবা প্রদান করা হয় । ২৪ অক্টোবর রংপুর সদর উপজেলার পাগলাপীর বেলবাড়ী কেরামতিয়া হাফেজিয়া লিল্লাহ বোডিং চাল হাড়ি পাতিল সহ অন্যান্য দ্রব্য বিতরণ করা হয় । এর আগে নগরীর ৭নং ওয়ার্ডে বোকশা এলাকায় বৃদ্ধাশ্রমে সিলিং ফ্যান এর্ব বিছানা দেয়া হয় । উল্লেখ্য প্রতিবছর অক্টোবর মাসের প্রথম সপ্তাহে সেবা হিবেসে পালন করা হলেও গত কবছর থেকে পুরো অক্টোবর মাসেই সেবা মাস হিসেবে পালন করে আসছে রংপুর লায়ন্স ক্লাব ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments