শনিবার, মে ১৮, ২০২৪
Homeসারাবাংলারংপুরে ৫২তম জাতীয় সমবায় দিবস পালিত

রংপুরে ৫২তম জাতীয় সমবায় দিবস পালিত

জয়নাল আবেদীনঃ “সমবায়ে গড়ছি দেশ, স্মার্ট হবে বাংলাদেকষ্ট এই শ্লোগানকে ধারণ করে রংপুরে ৫২তম জাতীয় সমবায় দিবস পালিত হয়েছে।

শনিবার সকালে সমবায় বিভাগ রংপুরের আয়োজনে জাতীয় সমবায় দিবস পালন করা হয়। দিবসটি উপলক্ষে রংপুর জেলা প্রশাসক কার্যালয়ের সামনে হতে একটি র‌্যালি মূল-মূল সড়ক প্রদক্ষিণ শেষে রংপুর টাউন হল অডিটোরিয়ামে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ করা হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর বিভাগীয় কমিশনার হাবিবুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার আবু জাফর, অতিরিক্ত রেঞ্জ ডিআইজি পঙ্কজ চন্দ্র রায়, রংপুর জেলা প্রশাসক মোহাম্মদ মোবাশ্বের হাসান, অতিরিক্ত পুলিশ সুপার তরিকুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক আব্দুল মান্নান প্রমূখ। বিশেষ আলোচক হিসেবে উপস্থিত ছিলেন রংপুর কেন্দ্রীয় সমবায় ব্যাংক লিমিটেডের সভাপতি তুষার কান্তি মন্ডল। সভাপতিত্ব করেন সমবায় ব্যাংক রংপুরের যুগ্ন নিবন্ধক কান্তি বিশ্বাস। র‌্যালি, আলোচনা সভা শেষে সফল কাজের উপর ভিত্তি করে ১৬টি কমিটির মাঝে সম্মাননা পুরস্কার বিতরণ করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerkagoj.com.bd/
Ajker Bangladesh Online Newspaper, We serve complete truth to our readers, Our hands are not obstructed, we can say & open our eyes. County news, Breaking news, National news, bangladeshi news, International news & reporting. 24 hours update.
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments