বুধবার, মে ১৫, ২০২৪
Homeসারাবাংলাবিএনপি-জামায়াতের নাশকতা প্রতিরোধে আমরা পাহারা বসিয়েছি: নূরুজ্জামান বিশ্বাস এমপি

বিএনপি-জামায়াতের নাশকতা প্রতিরোধে আমরা পাহারা বসিয়েছি: নূরুজ্জামান বিশ্বাস এমপি

ঈশ্বরদী প্রতিনিধিঃ বিএনপি-জামায়াত আন্দোলনের নামে আগুন নিয়ে মাঠে নেমেছে। তবে আমাদের কোন ভয় নেই। আমরা আগুন সন্ত্রাস ও সকল প্রকার নাশকতা প্রতিরোধে ঈশ্বরদীর মোড়ে মোড়ে পাহারা বসিয়েছি। পাবনা-৪ আসনের এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নূরুজ্জামান বিশ্বাস শহরের সিএনজি ষ্ট্যান্ডে অবরোধের বিপক্ষে অবস্থানরত আওয়ামী লীগের পিকেটিং ও শান্তি সমাবেশে একথা বলেছেন।

রবিবার সন্ধ্যায় রেলগেটে বোমা সন্ত্রাস ও মৈত্রি এক্সপ্রেস ট্রেনে হামলার তীব্র প্রতিবাদ জানিয়ে তিনি বলেন, বিএনপি আগুন নিয়ে নেমেছে। আমরা সবসময় জনগণের সাথে রয়েছি। জনবিচ্ছিন্ন সন্ত্রাসী দল বিএনপি’র সাহস নেই শৃংখলাপূর্ণভাবে আন্দোলন করার। তাই তারা চোরা-গোপ্তা হামলা চালাচ্ছে। আমরা চোরাগোপ্তা হামলায় আতঙ্কিত নই, আমরা ভয় পাই না। আমাদের দলের সকলে পাহারায় রয়েছে। আর নির্বাচন পর্যন্ত আমরা সতর্ক পাহারায় থাকবো। নির্বাচন পর্যন্ত আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ চলমান থাকবে। দেশের মানুষ শেখ হাসিনাকে ভোট দেওয়ার জন্য উন্মুখ হয়ে আছে।

তিনি আরও বলেন, আমরা তো কাউকে আঘাত করিনি। আমরা ব্যক্তিগত বা দলগতভাবে কোনো উদ্যোগ নিইনি। আমরা দেখতে পাচ্ছি মানুষের গাড়িতে আগুন দেওয়া হচ্ছে, মানুষ পুড়িয়ে মারা হচ্ছে। এটা যদি রাজনীতি হয়, তাহলে রাজনীতি কলঙ্কিত হয়ে যাবে। যারা লন্ডনে বসে কথা বলছে তারা সাহস থাকলে বাংলাদেশে আসুক মন্তব্য করে তিনি বলেন, তারা লন্ডন থেকে কথা বলে মানুষকে উসকে দিচ্ছে। তাদের উদ্দেশ্য কী, ওদের উদ্দেশ্য নির্বাচন না। তাদের উদ্দেশ্য নির্বাচনকে বর্জন করে একটা পাপেট সরকার আনা। তবে জাতির পিতার কন্যা শেখ হাসিনা থাকতে ওদের এই আশা সফল হবে না। আপনারা নিশ্চিন্তে থাকুন, সুষ্ঠু নির্বাচনে জনগণের রায় নিয়ে জননেত্রী শেখ হাসিনা আবরও সরকার গঠন করবে।

ঈশ্বরদী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মেয়র ইসাহক আলী মালিথা, মহিলা নেত্রী সাবিনা ইয়াসমিন, সাবেক ভিপি ইমরুল কায়েস দারা, শ্রমিক নেতা জাহিদুর রহমান জাহিদ প্রমূখ সমাবেশে বক্তব্য রাখেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerkagoj.com.bd/
Ajker Bangladesh Online Newspaper, We serve complete truth to our readers, Our hands are not obstructed, we can say & open our eyes. County news, Breaking news, National news, bangladeshi news, International news & reporting. 24 hours update.
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments