রবিবার, মে ১৯, ২০২৪
Homeসারাবাংলা৫ টাকার জন্য চালকের হাতে প্রাণ গেল যুবকের

৫ টাকার জন্য চালকের হাতে প্রাণ গেল যুবকের

বাংলাদেশ প্রতিবেদক: সিলেটের গোয়াইনঘাটে ৫ টাকা অতিরিক্ত ভাড়া না দেওয়ায় ব্যাটারিচালিত অটোরিকশা চালকের হাতে নাজিম উদ্দিন নামে এক যুবক খুন হয়েছেন বলে তথ্য পাওয়া গেছে।

মঙ্গলবার উপজেলার রুস্তমপুর ইউনিয়নে ভাড়া নিয়ে বিতর্কের এক পর্যায়ে অটোচালক সালেহ আহমদ যাত্রী নাজিম উদ্দিনকে হত্যা করে বলে জানা গেছে।

সূত্র জানায়, মঙ্গলবার দুপুরে বঙ্গবীর-হাদারপার সড়কের স্থানীয় পীরেরবাজার থেকে নাজিম উদ্দিন নিজ বাড়িতে যাওয়ার জন্য সালেহ আহমদের অটোরিকশায় ওঠেন। পাতনী বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে অটোরিকশা থেকে নেমে চালক সালেহ আহমদকে ৫ টাকা ভাড়া দেন। এ সময় সালেহ আহমদ নাজিম উদ্দিনের কাছে ১০ টাকা ভাড়া দাবি করলে দু’জনের মধ্যে তর্ক শুরু হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে সালেহ আহমদ রাস্তার পাশের বেড়ার বাঁশ দিয়ে নাজিম উদ্দিনের ঘাড়ে আঘাত করে পালিয়ে যান।

খবর পেয়ে নাজিম উদ্দিনের বাবা ও আত্মীয়স্বজন আহত অবস্থায় নাজিমকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকালে তার মৃত্যু হয়।

বিষয়টি জানতে পেরে গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে. এম. নজরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ব্যাপারে তিনি বলেন, ঘটনায় জড়িত ব্যক্তিকে গ্রেপ্তারের জন্য গোয়াইনঘাট থানা পুলিশের দুটি টিম কাজ করছে। নাজিম উদ্দিনের মরদেহ সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments