বুধবার, মে ১৫, ২০২৪
Homeসারাবাংলাঅবরোধ সমর্থনে জবি ছাত্রদলের ঝটিকা মিছিল

অবরোধ সমর্থনে জবি ছাত্রদলের ঝটিকা মিছিল

জবি প্রতিনিধিঃ বিএনপির ডাকা তৃতীয় দফায় দুই দিনের দেশব্যাপী অবরোধের সমর্থনে বিক্ষোভ মিছিল করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদল। বুধবার (৮ অক্টোবর) সকালে বিশ্ববিদ্যালয়ের চতুর্থ ফটক (ব্যাংক গেট) থেকে ইসলামপুর পুলিশ ফাঁড়ি পর্যন্ত মিছিল করে জবি ছাত্রদলের নেতাকর্মীরা।
জবি শাখা ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান আসলাম ও সাধারণ সম্পাদক সুজন মোল্লার নেতৃত্বে এ মিছিল অনুষ্ঠিত হয়।
মিছিলে উপস্থিত ছিলেন- ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহসভাপতি- এবিএম মাহমুদ সর্দার, বিএম মিলাদ উদ্দিন ভূঁইয়া। জবি ছাত্রদলের সহ-সভাপতি জুলকার নাইন, যুগ্ম সাধারণ সম্পাদক- মুসাব্বির মিল্লাত পাটোয়ারীসহ জবি ছাত্রদলের নেতাকর্মীরা।
জবি ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান আসলাম বলেন, অবৈধ ফ্যাসিস্ট সরকারের দূর্নীতি আর মিথ্যা মামলা হামলার কারনে সমগ্র দেশ বিপর্যস্ত এবং কারাগারে পরিনত হয়েছে। ১ দফা দাবি আদায়ের অবরোধ, গনতন্ত্র পুনরুদ্ধার ও রাষ্ট্র মেরামতের অবরোধ, দ্রব্য মূল্য  ঊর্ধগতির প্রতিবাদের অবরোধ, নিরপরাধ রাজবন্দীদের মুক্ত করার অবরোধ সফল হবে ইনশাআল্লাহ।
তিনি আরো বলেন, ১ দফা দাবি আদায় না হওয়া পর্যন্ত আমরা রাজপথ ছেড়ে যাবো না। দেশ ও দলের প্রয়োজনে সাম্য ও মানবিক রাষ্ট্র বিনির্মানে জীবনের শেষ রক্তবিন্দু দিয়েও রাজপথে থাকবো। এই অবৈধ ফ্যাসিস্ট সরকার অনতিবিলম্বে পদত্যাগ না করলে রাজপথের উত্তপ্ত আন্দোলন সংগ্রামের মাধ্যমে তাদেরকে বিতাড়িত করবো ইনশাআল্লাহ।
আজকের বাংলাদেশhttps://www.ajkerkagoj.com.bd/
Ajker Bangladesh Online Newspaper, We serve complete truth to our readers, Our hands are not obstructed, we can say & open our eyes. County news, Breaking news, National news, bangladeshi news, International news & reporting. 24 hours update.
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments