মঙ্গলবার, মে ১৪, ২০২৪
Homeসারাবাংলাচট্টগ্রাম প্রকাশ্যে মাকে ছুরি দেখিয়ে কিশোরীকে তুলে নিয়ে যায় ৪ যুবক

চট্টগ্রাম প্রকাশ্যে মাকে ছুরি দেখিয়ে কিশোরীকে তুলে নিয়ে যায় ৪ যুবক

বাংলাদেশ প্রতিবেদক: চট্টগ্রাম নগরের চান্দগাঁওয়ে প্রকাশ্যে মাকে ছুরি দেখিয়ে রাস্তা থেকে এক স্কুলছাত্রীকে তুলে নেওয়া হয়েছে। এ ঘটনায় বুধবার সীতাকুণ্ড উপজেলার কুমিরা পাথরপাড় এলাকা থেকে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। ওই স্কুলছাত্রীকেও উদ্ধার করা হয়েছে। গ্রেপ্তার মো. শাকিলের (২৩) বাড়ি নগরের চান্দগাঁও থানার পাঠানপাড়া খেজুরতলা এলাকায়। চান্দগাঁওয়ে একটি গাড়ির গ্যারেজে মেকানিক হিসেবে কাজ করেন তিনি।

অন্যদিকে ১৬ বছর বয়সী ওই কিশোরী চান্দগাঁওয়ের এএলখান বহুমুখী উচ্চবিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী। কিশোরী ও শাকিলের বাসা পাশাপাশি।

পুলিশ জানায়, শাকিল বখাটে প্রকৃতির। মাদকও সেবন করে। মেয়েটিকে শাকিল পছন্দ করতো। কয়েকদিন আগে বিষয়টি বন্ধুদের জানান। তারা মেয়েটিকে তুলে নিয়ে বিয়ের পরামর্শ দেন। পরিকল্পনা অনুযায়ী, মঙ্গলবার বিকালে চান্দগাঁও ইস্পাহানি জেটি রোডের ছাফা মোতালেব ক্লিনিকের সামনে অবস্থান নেয় শাকিল ও তার তিন বন্ধু। একটি সিএনজিচালিত অটোরিকশাও তারা দাঁড় করিয়ে রাখে। মেয়েটি প্রাইভেট কোচিংয়ের ক্লাস শেষে মায়ের সঙ্গে বাসায় ফিরছিল। ছাফা মোতালেব ক্লিনিকের অদূরে মাকে ছুরিকাঘাতের ভয় দেখিয়ে শাকিল ও তার বন্ধুরা মেয়েটিকে অটোরিকশায় তুলে নিয়ে দ্রুত চলে যায়।

ঘটনাস্থলের সিসি ক্যামেরার ভিডিওতে দেখা যায়, মেয়েটি, তার মা ও অন্য এক নারী হেঁটে যাচ্ছিলেন। ওই সময় কয়েকজন যুবক টানা-হেঁচড়া করে মেয়েটির মাকে ধাক্কা দিয়ে আগে থেকে দাঁড়িয়ে থাকা একটি অটোরিকশায় তুলে মেয়েটিকে নিয়ে যায়।

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবি বলেন, ‘ঘটনা জানার পর দ্রুত ঘটনাস্থলের সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে জড়িতদের শনাক্ত করা হয়। তথ্য-প্রযুক্তির মাধ্যমে সীতাকুণ্ডের এক বাড়িতে অবস্থান শনাক্ত করে রাতে অভিযান চালানো হয়। সেই বাড়ি থেকে কিশোরীকে উদ্ধারের পাশাপাশি শাকিলকে গ্রেপ্তার করা হয়েছে।’

তিনি আরও বলেন, ‘বাড়িটি শাকিলের দূরসম্পর্কের এক খালাতো বোনের। রাতে সেখানে রেখে বুধবার
কাজী অফিসে নিয়ে গিয়ে বিয়ের পরিকল্পনা ছিল তাদের। তার আগেই মেয়েটিকে
উদ্ধার করা হয়েছে।’

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments