শনিবার, মে ১৮, ২০২৪
Homeসারাবাংলানোয়াখালীর নবাগত পুলিশ সুপারের সাথে সাংবাদিকদের মতবিনিময়

নোয়াখালীর নবাগত পুলিশ সুপারের সাথে সাংবাদিকদের মতবিনিময়

বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালী জেলায় কর্মরত ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা করেছেন নবাগত পুলিশ সুপার মোহাম্মদ আসাদুজ্জামান (বিপিএম, পিপিএম)।

সোমবার (১৮ ডিসেম্বর) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ের সভাকক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
গত শুক্রবার বিকেলে নোয়াখালী জেলায় পুলিশ সুপার হিসেবে যোগদান করেন তিনি। তিনি ২৫তম বিসিএস ক্যাডার অফিসার এবং শরীয়তপুর জেলার বাসিন্দা। নোয়াখালীতে যোগদানের তৃতীয় দিন তিনি সাংবাদিকদের সঙ্গে এ মতবিনিময় সভা করেন। সভায় পরিচিতি পর্ব শেষে পেশাগত সফলতা, ব্যক্তিগত বিভিন্ন ভালো উদ্যোগ, জীবনবৃত্তান্ত তুলে ধরেন সাংবাদিকদের মাঝে। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু ও অপরাধ নিয়ন্ত্রণের লক্ষ্যে বিভিন্ন বিষয় নিয়ে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন এবং নির্বাচনকে সুষ্ঠু ও জেলায় আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে অপরাধীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার ঘোষণা দেন।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, নোয়াখালী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু নাছের মঞ্জু, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আকবর হোসেন সোহাগ, সিনিয়র সাংবাদিকমনিরুজ্জামান চৌধুরী, নাসির উদ্দিন বাদল, সামছুল হাসান মিরণ, সাংবাদিক মাহবুবুর রহমান প্রমুখ।

 

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments