রবিবার, মে ১৯, ২০২৪
Homeসারাবাংলাচৌহালীর চরাঞ্চল মাতিয়ে তুলেছেন লতিফ বিশ্বাস

চৌহালীর চরাঞ্চল মাতিয়ে তুলেছেন লতিফ বিশ্বাস

মারুফা মির্জা: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিরাজগঞ্জ-৫ আসনের স্বতন্ত্র প্রার্থী সাবেক মন্ত্রী আলহাজ্ব আব্দুল লতিফ বিশ্বাস চৌহালীর চর অঞ্চল বাসিকে নিজের পক্ষে মাতিয়ে তুলেছেন। উপজেলা ৭টি ইউনিয়নের অধিকাংশ গ্রাম ও চর দুর্গম চরাঞ্চল গুলোতে গিয়ে ব্যাপক গণসংযোগ উঠান বৈঠক ও আলোচনা সভা অব্যাহত রেখেছেন।

ইতিমধ্যেই তার প্রতীক ঈগল স্বতঃস্ফূর্ততা সৃষ্টি হয়েছে অধিকাংশ মানুষের মধ্যে। শনিবার দুপুরে তিনি উপজেলার হাট ঘোরজান সৌহার্দ্য বাজারে গণসংযোগ ও আলোচনা সভা করেন তার সমর্থক নেতাকর্মীদের নিয়ে।

এ সময় ওয়াটা কেমিক্যালের এমডি শিল্পপতি নজরুল ইসলাম, চৌহালী উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আলহাজ্ব হযরত আলী মাস্টার, আবু নজির মাস্টার, ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন মন্ডল, রমজান আলী, আব্দুল কাহার, হাসান মুন্সী সহ আওয়ামীলীগের নেতৃবৃন্দরা বক্তব্য রাখেন।

এ আসনের সাবেক এমপি লতিফ বিশ্বাস বলেন, আমার আর চাওয়া পাওয়ার কিছু নেই। কখনো আর নির্বাচনও করব না, আপনাদের কাছে ভোট চাইবো না। জীবন সায়াহ্নে এসে আপনাদের জোড়ালো দাবির প্রেক্ষিতেই মনোনয়ন বঞ্চিত হয়ে স্বতন্ত্র প্রার্থী হয়েছি। শেষবারের মতো আপনাদের জন্য বাকি উন্নয়নগুলো করে যেতে চাই। যিনি এমপি ছিলেন তিনি আপনাদের উন্নয়নে গুরুত্বপূর্ণ কোন অবদান রাখেনন। ন্যূনতম সম্মান টুকুও জানাননি। তিনি আওয়ামী লীগ প্রার্থী হলে আমিও শেখ হাসিনার প্রার্থী। তাই ভয়ভীতি, মারধর অন্যায় অত্যাচার করে জনগণের বিজয় যাত্রা ছিনিয়ে নেয়া যাবে না। ৭ই জানুয়ারিতেই এর জবাব দেবে সিরাজগঞ্জ-৫ আসনের মানুষ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments