রবিবার, মে ১২, ২০২৪
Homeসারাবাংলাবাংলাদেশের জনগন নির্ধারন করবে ক্ষমতার মসনদে কে বসবে: ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন

বাংলাদেশের জনগন নির্ধারন করবে ক্ষমতার মসনদে কে বসবে: ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন

আবুল কালাম আজাদ: বাংলাদেশের জনগন নির্ধারন করবে ক্ষমতার মসনদে কে বসবে, গনতন্ত্রের মানসকন্যা প্রধানমন্ত্রীর নেতৃত্বে ৭ জানুয়ারী শুধুমাত্র নৌকা বিজয়ী হবে না, স্মার্ট বাংলাদেশ বিজয়ী হবে না, তিনি ৭ জানুয়ারী গণতন্ত্রকে বিজয়ী করবেন, বাংলাদেশকে বিজয়ী করবেন। কুড়িগ্রাম-৩ (উলিপুর) আসনের নির্বাচনী পথ সভায় এসব কথা বলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন। উপজেলা ছাত্রলীগের আয়োজনে শনিবার (৩০ ডিসেম্বর) রাতে পৌর শহরের গবামোড়ে নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়।

পথসভায় সাদ্দাম হোসেন কোন দলের নাম উল্লেখ না করে বলেন, একটি তথাকথিত বৃহৎ রাজনৈতিক দল মনে করেন, আপনার আমার ভোটের কোন মূল্য নেই। আপনি আমি ভোট দিলাম কি না দিলাম তার গুরুত্ব তাদের কাছে নেই। তাদের কাছে আপনার আমার ভোটের চেয়ে আপনার আমার লাশ গুরুত্বপূর্ণ। এ কারনে তারা আগুন-সন্ত্রাস করছে। তাদের কাছে লাখো শহীদের রক্ত রঞ্জিত বাংলাদেশের সংবিধানের গুরুত্ব নেই, তাদের কাছে বিদেশীদের প্রেসকিপশন গুরুত্বপূর্ণ।

এ সময় তিনি তরুন প্রজন্মের ভোটারদের উদ্দেশ্যে করে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী যখন ২০০৮ সালে নির্বাচিত হয় তখন ৫০ লাখ মানুষ ইন্টারনেট ব্যবহার করতো। আজকে ২০২৩ সালে বাংলাদেশে ১৩ কোটির অধিক মানুষ ইন্টারনেট ব্যবহার করেন। ওই সময় ১০০ জনের মধ্যে ৪০ জন বিদ্যুৎ সুবিধার আওতায় ছিল, আজকে বাংলাদেশে শতভাগ বিদ্যুতায়নের আওতায় এসেছে। ২০০৮ সালে মাথাপিছু আয় ছিল ৭২৪ মার্কিন ডলার, ভারতের মাথাপিছু আয় সে সময় ছিল ৯০০ মার্কিন ডলার, আজকে ২০২৩ সালে আমাদের মাথাপিছু আয় ২৮২৪ মার্কিন ডলার এবং ভারতের মাথাপিছু আয় আমাদের চেয়ে কম। বিএনপি-জামায়াত তাদের শেষ যে বাজেট ঘোষনা করেছিল তা ছিল সর্বমোট ৬১ হাজার কোটি টাকার। আর ২০২৩ সালে শেখ হাসিনা সরকার শুধুমাত্র শিক্ষাখাতে বাজেট দিচ্ছে ১ লাখ কোটি টাকা। শেখ হাসিনার কারনে বছরের প্রথম দিনে ৩ কোটি শিক্ষার্থী একযোগে নতুন বই পাচ্ছে। এ সময় তিনি কুড়িগ্রাম-৩ আসনে নৌকা মার্কার প্রার্থী সৌমেন্দ্র প্রসাদ পান্ডে গবাকে ভোট দেয়ার জন্য সবাইকে আহবান জানান ।

উপজেলা ছাত্রলীগের সভাপতি নজরুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মঈনুর রশীদ নোমাদের সঞ্চালনায় পথসভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, কুড়িগ্রাম-৩ আসনের আওয়ামীলীগের প্রার্থী সৌমেন্দ্র প্রসাদ পান্ডে গবা, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আহসান হাবীব রানা, সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা গোলাম হোসেন মন্টু, সাংগঠনিক সম্পাদক স.ম আল মামুন সবুজ, পৌর মেয়র মামুন সরকার মিঠু, জেলা আওয়ামীলীগের সদস্য সাজাদুর রহমান তালুকদার সাজু, জেলা পরিষদ সদস্য শিউলী বেগম, ছাত্রনেতা প্রণয় সরকার প্রিতম প্রমুখ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments