মঙ্গলবার, মে ১৪, ২০২৪
Homeসারাবাংলাকটিয়াদী সদরে কানাডা প্রবাসী প্রবাসী জমিদার বাড়িতে দুর্ধর্ষ চুরি

কটিয়াদী সদরে কানাডা প্রবাসী প্রবাসী জমিদার বাড়িতে দুর্ধর্ষ চুরি

রতন ঘোষ:কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলা সদরে কটিয়াদী বাজার সংলগ্ন পশ্চিম পাড়ায় প্রাচীন জমিদার বাড়িতে দুর্ধর্ষ চুরি সংগঠিত হয়েছে। জানা যায় গতকাল বুধবার ১৭ই জানুয়ারি গভীর রাতে চোরের দল গ্রিল কেটে জমিদারের বংশধর কটিয়াদী উপজেলার স্বনামধন্য ডাক্তার বর্তমান কানাডা প্রবাসী ডাক্তার চয়ন সাহা রায় এর বাড়িতে চোর ঢুকে ঘরের ভিতরে রক্ষিত ৭/৮টি স্টিলের আলমারি ভেঙ্গে তার ভিতর থেকে পূজায় ব্যবহারের একটি প্রাচীন রুপার ছাতা, তামা কাশার বিভিন্ন জিনিসপত্র ও বিভিন্ন মূল্যবান কাগজপত্র এবং নগদ ৫০ হাজার টাকা সহ প্রায় কয়েক লক্ষাধিক টাকার মালামাল চুরি করে নিয়ে যায়।

উল্লেখযোগ্য যে এ নিয়ে গত দুই মাসের মধ্যে এ বাড়িতে ৩বার চুরি সংঘটিত হয়েছে। বাড়িতে বর্তমানে পরিবারের সদস্যগণ এবং লন্ডন প্রবাসী ডাক্তার নিতাই প্রদ সাহারায় সহ সবাই নিরাপত্তা হীনতায় ভুগছেন। এ ব্যাপারে পরিবারের সদস্য অভিক সাহা রায় কটিয়াদী মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments