শুক্রবার, মে ১৭, ২০২৪
Homeসারাবাংলাকালিয়াকৈরে থেমে থাকা ট্রাকে বাসের ধাক্কা, শিশুসহ হতাহত ৬

কালিয়াকৈরে থেমে থাকা ট্রাকে বাসের ধাক্কা, শিশুসহ হতাহত ৬

বাংলাদেশ প্রতিবেদক: গাজীপুরের কালিয়াকৈর উপজেলার খারাজোড়া এলাকায় একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে থেমে থাকা ট্রাকে ধাক্কা দিয়েছে। এতে ঘটনাস্থলেই নিহত হয়েছেন বাসের হেলপার। গুরুত্ব আহত অবস্থায় শিশুসহ পাঁচজনকে উদ্ধার করেছে ফায়ার সার্ভিস।

শনিবার দুপুরে এই দুর্ঘটনা ঘটে। নাওজোড় হাইওয়ে থানার সার্জেন্ট শরিফুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, চন্দ্রা থেকে ছেড়ে আসা তালুকদার পরিবহনের টাঙ্গাইলগামী একটি বাস বেপরোয়া গতিতে এসে নিয়ন্ত্রণ হারিয়ে থেমে থাকা ট্রাকে ধাক্কা দেয়। এ সময় দুমড়েমুচড়ে যায় বাসটির সামনের অংশ। এতে ঘটনাস্থলেই মারা যান বাসের হেলপার হাবিব মিয়া (২৭)। তিনি টাঙ্গাইলের দেলদুয়ার এলাসিন গ্রামের বাসিন্দা।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে এসে বাসের দুমড়ে যাওয়া অংশ কেটে নিহত ও আহতদের উদ্ধার করেন।

কালিয়াকৈর ফায়ার সার্ভিসের ওয়্যার ইন্সপেক্টর ইফতেখার হোসেন রায়হান চৌধুরী জানান, আধা ঘণ্টার চেষ্টায় বাসটির দুমড়েমুচড়ে যাওয়া অংশ কেটে শিশুসহ পাঁচজন যাত্রীকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে। আহতদেরকে চিকিৎসার জন্য কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং মির্জাপুর কুমুদিনী হাসপাতালে পাঠানো হয়েছে।

নাওজোড় হাইওয়ে থানার সার্জেন্ট শরিফুল ইসলাম জানান, আহত যাত্রীদের হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নিহত হেলপারের লাশটি উদ্ধার করা হয়েছে। বাসটি জব্দ করা হয়েছে, চালক পলাতক রয়েছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments