শনিবার, মে ১১, ২০২৪
Homeসারাবাংলাময়মনসিংহে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ৩

ময়মনসিংহে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ৩

বাংলাদেশ প্রতিবেদক: ময়মনসিংহ-টাঙ্গাইল মহাসড়কে মুক্তাগাছার ভাবকীর মোড় এলাকায় ট্রাক ও ব্যাটারিচালিত অটোরিকশার সংঘর্ষে মা-মেয়েসহ ৩ জন নিহত হয়েছেন। সোমবার দুপুর ২টার দিকে ভাবকীর মোড় সংলগ্ন চেরুমন্ডল নামক এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- মুক্তাগাছা উপজেলার ঘোরষাইল গ্রামের সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অবসরপ্রাপ্ত শিক্ষক মিনাল চন্দ্র দাস (৬৫), বিনোদবাড়ী মানকোন গ্রামের মাওলানা নজরুল ইসলামের স্ত্রী হাসিনা বেগম (৪০) ও তার তিন বছরের মেয়ে আদিবা খাতুন।

পুলিশ জানায়, মুক্তাগাছার স্থানীয় কালিবাড়ি বাজার থেকে ব্যাটারিচালিত একটি অটোরিকশা যাত্রী নিয়ে মুক্তাগাছা শহরের দিকে যাচ্ছিল। ঘটনাস্থলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে অটোরিকশার সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার ৩ যাত্রী নিহত হন।

মুক্তাগাছার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ফারুক আহমেদ বলেন, ট্রাক-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে তিন যাত্রী ঘটনাস্থলেই নিহত হয়েছেন। মরদেহ উদ্ধার করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments