মঙ্গলবার, মে ১৪, ২০২৪
Homeসারাবাংলাছুটি শেষে ক্যান্টনমেন্টে ফেরা হলোনা ফখরুলের

ছুটি শেষে ক্যান্টনমেন্টে ফেরা হলোনা ফখরুলের

আবুল কালাম আজাদ: টাঙ্গাইলের কালিহাতীতে ছুটি শেষে ক্যান্টনমেন্টে ফেরার সময় ট্রেনে কাটা পড়ে এক সেনা সদস্য নিহত হয়েছেন। বুধবার (২৪ জানুয়ারি) সকালে ঢাকা-টাঙ্গাইল- বঙ্গবন্ধু সেতু মহাসড়কের উপজেলার ধলাটেংগর এলাকায় ঢাকাগামী বনলতা এক্সপ্রেস ট্রেনের সাথে ধাক্কা লেগে এই দূর্ঘটনা ঘটে।

নিহত সেনা সদস্য ফখরুল ইসলাম (২০) লক্ষীপুর জেলার চন্দ্রগঞ্জ উপজেলার দত্তপাড়া গ্রামের বাবুল মাস্টারের ছেলে। ফখরুল বগুড়া ক্যান্টনমেন্টে সেনা সদস্য হিসেবে কর্মরত ছিলেন। স্থানীয়দের মাধ্যমে জানা যায়, মহাসড়কে যানযট থাকায় ওই সেনা সদস্য বাস থেকে নেমে ট্রেনের লাইনে হাটাহাটির সময় উক্ত দূর্ঘটনা সংঘটিত হয়। নিহত ওই সেনা সদস্য ৫ দিনের ছুটি শেষে নিজ বাড়ি হতে ইউনিটে যোগদানের জন্য গাড়িতে নিজ ইউনিটে গমনের পথিমধ্যে এই দূর্ঘটনা ঘটে বলেও জানা গেছে।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার এস আই মোশারফ হোসেন জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে সকাল সাড়ে ৯ টার দিকে সেনা সদস্য ফখরুলের লাশ উদ্ধার করা হয়েছে। সে ছুটি শেষে বগুড়া ক্যান্টনমেন্টে যোগদানের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়েছিলেন বলে তার মামার সাথে কথা বলে জানতে পেরেছি । কিন্তু কোন ট্রেনে সে কাটা পড়েছে এখনো নিশ্চিত হওয়া যায়নি। আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments