রবিবার, মে ১৯, ২০২৪
Homeসারাবাংলাকুলাউড়ায় ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলের ২ আরোহী নিহত

কুলাউড়ায় ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলের ২ আরোহী নিহত

মোঃ জালাল উদ্দিন: মৌলভীবাজারের কুলাউড়ায় ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ট্রাকের বেপরোয়া ধাক্কায় মোটরসাইকেলর দুই আরোহী নিহত হয়েছেন।

মঙ্গলবার ৩০ জানুয়ারি ২০২৪ইং, দুপুরে কুলাউড়া-জুড়ী আঞ্চলিক মহাসড়কের বেগমানপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, জুড়ী উপজেলার ফুলতলা ইউনিয়নের উত্তর রহিমপুর গ্রামের ইয়াকুব মিয়ার ছেলে আবু সুফিয়ান (৫০) ও ফুলতলা চা বাগানের সুরেন্দ্র বুনার্জির ছেলে নরসিংহ বুনার্জি (৩৫)।

পুলিশ সূত্রে জানা যায়, দুপুরে ব্যাবসায়ী আবু সুফিয়ান মোটরসাইকেলযোগে ফুলতলা থেকে কুলাউড়ার উদ্দেশ্যে বের হন। পথিমধ্যে কুলাউড়া-জুড়ী আঞ্চলিক মহাসড়কের বেগমানপুর এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই আবু সুফিয়ান নিহত হন। এ সময় তার সঙ্গে থাকা নরসিংহ বুনার্জি গুরুতর আহত অবস্থায় উদ্ধার করা হয়। পরে স্থানীয়রা উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল (সদর) হাসপাতালে নেওয়ার পথে তারও মৃত্যু হয়।

ঘটনার পর থেকে ঘাতক চালক ট্রাক ফেলে পালিয়ে যায় । পরে ট্রাকটি উদ্ধার করে কুলাউড়া থানায় নিয়ে আসে পুলিশ।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আলী মাহমুদ এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, এ দুর্ঘটানায় ঘটনাস্থলেই একজন নিহত হয়েছেন অপরজন হাসপাতালে নেওয়ার পথে তারও মৃত্যু হয়। ঘটনার পর থেকে ঘাতক চালক পলাতক রয়েছে বলে তিনি জানান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments