বুধবার, মে ১৫, ২০২৪
Homeসারাবাংলাকেশবপুরে গৃহবধূকে কুপিয়ে হত্যার চেষ্টা, থানায় অভিযোগ

কেশবপুরে গৃহবধূকে কুপিয়ে হত্যার চেষ্টা, থানায় অভিযোগ

জি.এম.মিন্টু: সম্পত্তির বিরোধের জের ধরে যশোরের কেশবপুরে হাজেরা নামে এক গৃহবধুকে কুপিয়ে হত্যার চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনার কেশবপুর থানায় হামলাকারীদের বিরুদ্ধে অভিযোগ হয়েছে।

অভিযোগ সূত্রে জানা গেছে,সম্পত্তির ভাগ-বটোয়ারা নিয়ে দীর্ঘদিন ধরে উপজেলার মেহেরপুর গ্রামের মৃত মোহাম্মদ আলী খাঁর ছেলে আবুল হোসেন ও প্রতিবেশী তানজার আলীর ছেলে দিদারুলের বিরোধ চলে আসছিল। সেই বিরোধের জের ধরে শনিবার দুপুরে দিদারুল,তার ছেলে আরিফ,স্ত্রী রেশমা,রেজাউল ও তার স্ত্রী ফিরোজাসহ অজ্ঞাতনামা আরো ২/৩ ব্যাক্ত লাঠিসোঠা ও ধারালো দা নিয়ে আবুল হোসেনের ঘরের আঙ্গিনা জোর করে দখল নিতে আসে।এসময় প্রথমে আবুল হোসেনের স্ত্রী হাজেরা বেগম(৪৮) জবরদখলে বাঁধা দেওয়ায় তারা তাকে হত্যার উদ্দেশ্যে ধারালো দা দিয়ে মাথায় কোপ মারে।স্ত্রীকে বাঁচাতে আবুল হোসেন এগিয়ে আসলে তাকেও এলাপাতাড়ি পিটিয়ে আহত করে।এসময় তারা আবুল হোসেনের রোপনকৃত সুপারি,নারকেল গাছের চারাসহ বিভিন্ন প্রজাতির চারাগাছ কর্তন করে ব্যাপক ক্ষতিসাধন করে। মুমুর্ষবস্থায় হাজেরাকে উদ্ধার করে কেশবপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।এ ঘটনায় আহত আবুল হোসেন বাদী হয়ে শনিবার রাতে উল্লেখীত ব্যক্তিদের বিরুদ্ধে কেশবপুর থানায় একটি লিখিত অভিযোগ করেছে।

এব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ জহিরুল আলম জানান, অভিযোগ পেয়েছি,তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments