বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
Homeসারাবাংলামাদারীপুরে গৃহবধূর লাশ উদ্ধার, আটক ২

মাদারীপুরে গৃহবধূর লাশ উদ্ধার, আটক ২

আরিফুর রহমান: মাদারীপুরের কালকিনিতে নুপুর (২৩) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছেন থানা পুলিশ।শুক্রবার বিকেলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ওই গৃহবধুর লাশ উদ্ধার করা হয়। এদিকে এ ঘটনায় দুইজনকে আটক করেছে থানা পুলিশ।

নিহত নুপুর বেগম পৌর এলাকার চরঠেঙ্গামারা গ্রামের রিপন বেপারীর মেয়ে এবং একই এলাকার উত্তর ঠেঙ্গামারা গ্রামের রানা হাওলাদারের স্ত্রী।

নিহতের পরিবারের অভিযোগ ও থানা পুলিশ সুত্রে জানা গেছে, গত শনিবার নিহত ওই গৃহবধূকে অসুস্থ অবস্থায় কালকিনি হাসপাতালে ভর্তি করেন তার পরিবার। কিন্তু হাসপাতাল থেকে গত বুধবার তাকে বাড়িতে নিয়ে যায়। পরে শুক্রবার দুপুরে ওই গৃহবধু পূনরায় অসুস্থ হয়ে পরলে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষনা করেন। খবর পেয়ে কালকিনি থানা পুলিশ নিহত ওই গৃহবধূর লাশ উদ্ধার করেন। এবং এই ঘটনায় নিহতের স্বামী রানা হাওলাদার ও তার ননদ ময়ুরি বেগমকে আটক করেন থানা পুলিশ।

নিহতের বাবা কান্না জরিত কণ্ঠে বলেন, আমার মেয়ে নুপুরকে তার স্বামী রানা ও তার ননদ ময়ুরি নির্যাতন করে হাসপাতালে ভর্তি করেছে। তাই সে মারা গেছে। আমি তাদের বিচার চাই।

এ ব্যাপারে কালকিনি থানার ওসি (তদন্ত) মো. মারগুব তৌহিদ বলেন, নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। এবং প্রাথমিকভাবে জিজ্ঞাসা বাদের জন্য নিহতের স্বামী ও তার ননদকে আটক করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments