শুক্রবার, ফেব্রুয়ারি ২৩, ২০২৪
Homeসারাবাংলাটাঙ্গাইলে নিখোঁজের ১৭ দিন পর বিল থেকে যুবকের লাশ উদ্ধার

টাঙ্গাইলে নিখোঁজের ১৭ দিন পর বিল থেকে যুবকের লাশ উদ্ধার

আবুল কালাম আজাদ: টাঙ্গাইলের কালিহাতীতে নিখোঁজের ১৭ দিন পর হাত বাঁধা অবস্থায় বিল থেকে প্রবাস ফেরত এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার ১২ ফেব্রুয়াারি দুপুরে উপজেলার পারখী ইউনিয়নের বগা বিল থেকে মাটি খুঁড়ে তার লাশ উদ্ধার করা হয়। নিহত ওই যুবক পারখী দক্ষিণ পাড়া গ্রামের হানিফা ওরফে কিসলুর ছেলে মুকুল (২৫)।

স্থানীয় সেচ পাম্প চালক চাঁন মামুদ জানায়, ১৬-১৭ দিন পর ফজরের নামাজ পড়ে বেলা ওঠার পর মেশিন (সেচ পাম্প) চালানোর জন্য বগা বিলে যাই। পরে মেশিন চালু করে যে ক্ষেতে লাশ ঐ ক্ষেত শুকনো দেখে পানির নাল দেই। এসময় ক্ষেতের পাশে নেট দেখি পোড়ানো। সেই নেট ঠিক করতে গিয়ে একটি বলের মতো দেখতে পাই। পরে কাছে গিয়ে দেখি মাথার খুলি ও মানুষের হাত বাঁধা। এইটা দেখে আমি অজ্ঞান হয়ে পড়ে গেলে এক কামলা আমাকে বাড়ীতে নিয়ে আসে। নিহত মুকুলের শশুর জানান, গত তিন- চার মাস আগে সে সৌদি যায়। পরে সেখানে এক মাস থেকে বিগত দুই থেকে আড়াই মাস যাবৎ দেশে চলে আসেন। এরপর থেকে মুকুলের বাবা-ভাই বাড়ীতে জায়গা না দেওয়ায় আমি একটি দোকান নিয়ে দেওয়ার কথা বললে মেয়েকে নিয়ে আমার বাড়ী সখিপুর উপজেলার (খুইংগারচালা) আসে।

তিনি আরও জানান, মুকুল ভালোভাবেই দোকান করতে ছিল। হঠাৎ গত ১৭ দিন আগে অসময়ে দোকান বন্ধ দেখে তাকে ফোন করলে সে জানায় কালিহাতী গেছে। ফিরতে পরেরদিন সকাল হবে। সেই সময় থেকে আর বাড়ীতে না ফেরায় খোঁজাখুঁজির একপর্যায়ে না পাওয়ায় সখিপুর থানায় একটি জিডি করা হয়েছিল। পরে আজ (১২ ফেব্রুয়াারি) ফোনে পারখীতে একজনের লাশ পাওয়া গেছে এরকম খবর পেয়ে এসে দেখি আমার মেয়ের জামাইয়ের লাশ।

প্রথমে পুরো শরীরে কাঁদা ও দাবোনা থাকায় চিনতে পারিনি। পরে পড়নের কাপড়- চোপড় দেখে চিনতে পারি। তিনি জানান, যারা এই ঘটনা ঘটিয়েছে তাদের শাস্তি চাই। এবিষযয়ে কালিহাতী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মনিরুজ্জামান শেখ জানান, পারখী ইউনিয়নের বগা বিল থেকে হাত বাঁধা অবস্থায় মাটি খুঁড়ে দাবানো অবস্থায় মুকুলের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments