শনিবার, মে ১৮, ২০২৪
Homeসারাবাংলামধ্যনগরে ভারতীয় চিনিসহ আটক ৩

মধ্যনগরে ভারতীয় চিনিসহ আটক ৩

আহম্মদ কবির: সুনামগঞ্জের মধ্যনগরে আমদানী নিষিদ্ধ ৯শত বস্তা ভারতীয় চিনি ও ৪টি অটোগাড়িসহ ৪জন চোরাকারবারীকে আটক করেছে মধ্যনগর থানা পুলিশ। বৃহস্পতিবার (১৫ফেব্রুয়ারী)বিকালে গোপন সংবাদের ভিত্তিতে মধ্যনগর থানা অফিসার ইন-চার্জ(ওসি),এমরান হোসেন এর নির্দেশে,থানা পুলিশের একটি চৌকস টিম,বংশীকুন্ডা দক্ষিণ ইউনিয়নের গড়াকাটা এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।এসময় আটককৃত আসামীদের হেফাজতে থাকা ৪টি অটোগাড়ি হইতে ৯শাত কেজি আমদানি নিষিদ্ধ ভারতীয় চিনি উদ্ধার করে জব্দ তালিকামূলে অটোগাড়ি ও ভারতীয় চিনি জব্দ করা হয়,এবং আটককৃত আসামীদের গ্রেফতার করা হয়।

আটককৃত আসামীরা হলো মধ্যনগর উপজেলার বংশীকুন্ডা উত্তর ইউনিয়নের কালাগড় গ্রামের আব্দুল গফুর এর ছেলে আলী আমজাদ (২০),একই উপজেলার হোসেনপুর গ্রামের শামছুদ্দিন এর আবু সাঈদ(১৯)এছাড়াও পার্শ্ববর্তী নেত্রকোনা উপজেলার ফকিরা বাজার এলাকার,চরপাড়া গ্রামের বাবুল সরকার এর ছেলে সুকান্ত সরকার(২২)একই উপজেলার ঠাকরাকোনা এলাকার, ঠাকরাকোনা গ্রামের মৃত আব্দুস সামাদ এর ছেলে মোখলেছ মিয়া(৪২)।

এ বিষয়ে সত্যতা নিশ্চিত করে মধ্যনগর থানা অফিসার ইন-চার্জ(ওসি)এমরান হোসেন জানান গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মামলা রুজু করিয়া পুলিশ স্কটের মাধ্যমে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments