বুধবার, মে ১৫, ২০২৪
Homeসারাবাংলারংপুর ও পীরগঞ্জে নানা আয়োজনে ড. ওয়াজেদ মিয়ার ৮২তম জন্মবার্ষিকী পালিত

রংপুর ও পীরগঞ্জে নানা আয়োজনে ড. ওয়াজেদ মিয়ার ৮২তম জন্মবার্ষিকী পালিত

জয়নাল আবেদীন: বিভাগীয় নগরি রংপুর এবং পীরগঞ্জে দোয়া আলোচনাসভা সহ যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন পরমাণু বিজ্ঞানী প্রয়াত ড.এম এ ওয়াজেদ মিয়ার ৮২তম জন্মবার্ষিকী পালিত হয়েছে।শুক্রবার সকাল ১০টায় রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার ফতেহপুরে ড. এম এ ওয়াজেদ মিয়ার সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করেন বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক রাজনৈতিক এবং পেশাজীবী সংগঠন।

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ হাসিবুর রশীদের নেতৃত্বে পুস্পমাল্য অর্পণ করা হয় ।এসময় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মোহাম্মদ আলমগীর চৌধুরী, শিক্ষক সমিতির সভাপতি ড. বিজন মোহন চাকী, সাধারণ সম্পাদক মোঃ আসাদুজ্জামান মন্ডল আসাদ, অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি মোঃ ফিরোজুল ইসলাম, সাধারণ সম্পাদক তাপস কুমার গোস্বামী ও কর্মচারী ইউনিয়নের সভপতি নুর আলম মিয়াসহ বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা- কর্মচারী উপস্থিত ছিলেন। এদিকে জেলা আহবায়ক ছায়াদত হোসেন বকুল এবং যুগ্ম আহবায়ক মাজেদ আলী বাবুলের নেতৃত্বে বিপুল সংখ্যক নেতা কর্মী পুস্পমাল্য অর্পন করেন ।

এছাড়াও ড, ওয়াজেদ স্মৃতি সংসদ,বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি, অফিসার্স অ্যাসোসিয়েশন এবং ড. ওয়াজেদ ইন্টারন্যাশনাল রিসার্চএন্ড ট্রেনিং ইনস্টিটিউটসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকেও শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়। পরে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।পরে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি পোমেল বড়–য়া ও সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান শামীমেরনেতৃত্বে ছাত্রলীগের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়। এছাড়াও ড. এম এ ওয়াজেদ মিয়ার জন্মবার্ষিকী উপলক্ষেবাদ জুমা বিশ^বিদ্যালয়ের কেন্দ্রিয় মসজিদে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments