বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাগোদাগাড়ীতে ২০ লাখ টাকার হেরোইনসহ নারী মাদক কারবারী গ্রেফতার

গোদাগাড়ীতে ২০ লাখ টাকার হেরোইনসহ নারী মাদক কারবারী গ্রেফতার

মাসুদ রানা রাব্বানী: রাজশাহীর গোদাগাড়ীতে ২০ লাখ টাকার হেরোইনসহ মোছাঃ রুমা খাতুন (৪২), নামের এক নারী মাদক কারবারী গ্রেফতার করেছে র‌্যাব। মঙ্গলবার (২০ ফেব্রয়ারী) দিনগত রাত ১১টায় রাজশাহীর গোদাগাড়ী থানাধীন কাদিপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ২০০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

গ্রেফতার মাদক কারবারী মোছাঃ রুমা খাতুন (৪২), সে গোদাগাড়ী থানার মাটিকাটা ইউনিয়নের কাদিপুর গ্রামের মোঃ হযরত আলীর স্ত্রী। বুধবার র‌্যাব-৫, রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়। র‌্যাব জানায়, মঙ্গলবার রাতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের একটি অভিযানিক দল জানতে পারে, রাজশাহীর গোদাগাড়ী থানাধীন কাদিপুর গ্রামের মাদক কারবারী মোঃ হযরত আলীর বসত বাড়ীতে হেরোইন বিক্রয়ের উদ্দেশ্যে মজুদ রেখেছে। এমন সংবাদের ভিত্তিতে তার বসত বাড়ীর চতুরদিক ঘেরাও কালে ২জন ব্যক্তি ঘরের দরজা খুলে পালানোর চেষ্টাকালে নারী র‌্যাব সদস্যরা নারী মাদক কারবারী মোছাঃ রুমা খাতুনকে আটক করে। তবে ১জন ব্যক্তি পালিয়ে যায়। এ সময় তার শয়ন কক্ষে তল্লাশী চালিয়ে বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ২০০গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। যার মূল্য ২০ লাখ টাকা।

গ্রেফতার নারী জানায়, পলাতক আসামী ও রুমা খাতুন পরস্পর যোগসাজসে দীর্ঘদিন যাবত সীমান্তবর্তী এলাকা থেকে হেরোইন সংগ্রহ করে গোদাগাড়ী থানা এলাকা-সহ বিভিন্ন স্থানে বিক্রয় করে আসছে।

এ ব্যপারে গ্রেফতার মাদক কারবারী রুমা খাতুনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। বুধবার সকালে তাকে গোদাগাড়ী থানার মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments