মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
Homeসারাবাংলাশাহজাদপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৪

শাহজাদপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৪

বিমল কুন্ডু: সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার জয়রামপুর গ্রাম সংলগ্ন আঞ্চলিক সড়কে ইটের খোয়া বোঝাই নসিমনের চাপা পড়ে মারুফ হোসেন (১৪) নামে এক কিশোর নিহত হয়েছে। নিহত মারুফ পৌরসভার দরগাপাড়া মহল্লার আল মাহমুদের ছেলে। সে স্থানীয় একটি মাছের আড়তে শ্রমিকের কাজ করতো। এ ঘটনায় নসিমনের চালক মনছুর আলি ও হেলপার মোবারক হোসেন ও যাত্রী সাহস সহ ৪ জন আহত হয়েছে। আহতদের পৌরএলাকার ফাতেমা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে ২৭ ফেব্রুয়ারি মঙ্গলবার রাত ৮ টার দিকে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যায় সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার রাজমান গ্রামের একটি ইট ভাটা থেকে খোয়া বোঝাই একটি নসিমন শাহজাদপুর উপজেলার চরনরিনা গ্রামে যাচ্ছিল। পথিমধ্যে শাহজাদপুর পৌরএলাকার থানার ঘাট এলাকা থেকে মারুফ ও তার মামাতু ভাই সাহস ওই নসিমনে উঠে।

একপর্যায়ে নসিমনটি উপজেলার জয়রামপুর গ্রাম সংলগ্ন আঞ্চলিক সড়কে একটি ভ্যানকে ওভারটেক করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে সড়কের পাশের খাদে পড়ে যায়। এসময় নসিমনের নীচে চাপা পড়ে মারুফ ঘটনাস্থলেই মারা যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল থেকে নিহত ও আহতদের উদ্ধার করেন। পরে আহতদের হাসপাতালে ভর্তি করা হয়। শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ খায়রুল বাশার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সড়ক দূর্ঘটনায় মারুফ নামে এক কিশোর নিহত হয়েছে। তিনি বলেন, কোন অভিযোগ না থাকায় নিহত মারুফের মরদেহ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments