শুক্রবার, মে ১০, ২০২৪
Homeসারাবাংলাচাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ভ্যান চালক বৃদ্ধকে আগুনে পুড়িয়ে হত্যা মামলার সন্দেহভাজন আসামি গ্রেপ্তার

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ভ্যান চালক বৃদ্ধকে আগুনে পুড়িয়ে হত্যা মামলার সন্দেহভাজন আসামি গ্রেপ্তার

ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ভ্যান চালক বৃদ্ধকে আগুনে পুড়িয়ে হত্যা মামলার সন্দেহভাজন এক আসামীকে ২৪ ঘন্টার মধ্যে গ্রেপ্তার করেছে র‌্যাব চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল।

গ্রেপ্তারকৃত আসামি হচ্ছে, শিবগঞ্জ উপজেলার বহরম হঠাৎপাড়ার গানুর ছেলে রুহুল আমিন কালু (৩৯)।
প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, র‌্যাব চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প ও শিবগঞ্জ থানা পুলিশের একটি যৌথ আভিযানিক দল ১ মার্চ শুক্রবার রাত সাড়ে ১১ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে রাণীহাটি ইউনিয়নের হঠাৎপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে কালুকে গ্রেপ্তার করা হয়।

উল্লেখ্য, গত ২৯ ফেব্রুয়ারি বৃদ্ধ তোজাম্মেল হককে ভ্যান ভাড়া করার নামে বাড়ী থেকে ডেকে নিয়ে আগুনে পুরিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। ঘটনার পর থেকেই র‌্যাব এই হত্যাকান্ড সংক্রান্ত বিষয়ে ছায়া তদন্ত শুরু করে।

শিবগঞ্জ উপজেলার ঘোড়াপাখিয়া ইউনিয়নের ৪নং বাঁধের কাছে ফসলি জমিতে হত্যা করে ফেলে রাখে ভ্যান চালক বৃদ্ধ কে। এ ঘটনায় নিহতের ছেলে বাদী হয়ে শিবগঞ্জ থানায় গত ১ মার্চ একটি হত্যা মামলা দায়ের করে।

চাঞ্চল্যকর এ মামলার অন্যান্য আসামিদের গ্রেপ্তার করার জন্য র‌্যাব এর গোয়েন্দা কার্যক্রম অব্যাহত রয়েছে।
গ্রেপ্তারকৃত আসামীকে শিবগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments