বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
Homeসারাবাংলাপাবনায় বিয়ের প্রলোভনে তরুণীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

পাবনায় বিয়ের প্রলোভনে তরুণীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

কামাল সিদ্দিকী: পাবনায় নাবালিকা তরুণীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগে সেলিম হোসেন (২৫) নামের এক যুবককে গ্রেফতার করেছে র‍‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍‍্যাব) সদস্যরা।

মঙ্গলবার (৫ মার্চ) সকালে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য জানান র‍‍্যাব-১২, সিপিসি-২, পাবনার কোম্পানি কমান্ডার মেজর মো. এহতেশামুল হক খান। এর আগে সোমবার (৪ মার্চ) রাজধানী ঢাকার খিলক্ষেত থানার নিকুঞ্জ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয় ।

গ্রেফতারকৃত সেলিম হোসেন পাবনার আতাইকুলা থানা এলাকার তেলীগ্রাম ঢালীপাড়ার মো. রফিক হোসেনের ছেলে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ২০২৩ সালের ১০ নভেম্বর থেকে ২০২৪ সালের ১৩ ফেব্রুয়ারি পর্যন্ত আসামি সেলিম হোসেন নামের ওই যুবক মো. আলমগীর হোসেনের নাবালিকা মেয়েকে বিভিন্ন সময় বিয়ের প্রলোভন দেখিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে পাবনার রানা ইকো পার্কের পিছনে তুষার রেস্ট হাউসসহ বিভিন্ন স্থানে নিয়ে একাধিকবার ধর্ষন করেন। বিষয়টি মেয়েটির বাকা মো. আলমগীর হোসেন জানতে পেরে একটি ধর্ষণ মামলা দায়ের করেন। এরপর থেকেই সে ঢাকায় আত্মগোপনে ছিলেন। এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে র‍‍্যাব-১২, সিপিসি-২, পাবনার একটি দল তাকে নিকুঞ্জ এলাকা থেকে গ্রেফতার করে। পরে পাবনা সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments