শনিবার, মে ১৮, ২০২৪
Homeসারাবাংলাশাহজাদপুরে গ্রেনেড উদ্ধার, এলাকাজুড়ে চাঞ্চল্য

শাহজাদপুরে গ্রেনেড উদ্ধার, এলাকাজুড়ে চাঞ্চল্য

বিমল কুন্ডু: সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার রূপবাটি ইউনিয়নের বাঘাবাড়ি বাজারের ভূসির দোকান থেকে পরিত্যক্ত অবস্থায় একটি গ্রেনেড উদ্ধার করা হয়েছে। গতকাল ৪ মার্চ সোমবার সন্ধ্যায় পুলিশ ঘটনাস্থল থেকে গ্রেনেডটি উদ্ধার করে।

এলাকাবাসী জানায়, বাঘাবাড়ি – চয়ড়া সড়ক সম্প্রসারণের কাজ চলাবস্থায় ওই ভূসির দোকানটি ভাঙ্গা হচ্ছিল। একপর্যায়ে সোমবার বিকেলে এলাকাবাসী ভেঙ্গে ফেলা ভূসির দোকানে গ্রেনেডটি দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে এলাকাটি ঘিরে ফেলে। পরে থানা পুলিশ ফায়ার সার্ভিসের কর্মীদের সহযোগিতায় ঘটনাস্থল থেকে গ্রেনেডটি উদ্ধার করে বালুর বস্তায় ভরে থানায় নিয়ে যান। এসময় শত শত উৎসুক জনতা ঘটনাস্থলের অদুরে ভীড় জমান।

এ ব্যাপারে আজ ৫ মার্চ মঙ্গলবার থানার অফিসার ইনচার্জ খায়রুল বাশার বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেনেডটি উদ্ধার করে বালুর বস্তায় ভরে রাখা হয়েছে। ঢাকায় বোম্ব ডিসপোজাল টিমকে বিষয়টি অবগত করা হয়েছে। ২/১ দিনের ওই টিম এলে গ্রেনেডটি নিস্ক্রীয় করা হবে। এক প্রশ্নের জবাবে তিনি জানান, গ্রেনেড উদ্ধারের ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

এদিকে গ্রেনেড উদ্ধারের ঘটনায় এলাকাজুড়ে আতংক বিরাজ করছে। পাশাপাশি গ্রেনেডটির উৎস নিয়ে চলছে নানা জল্পনা কল্পনা !

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments