সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
Homeসারাবাংলাফোন চুরির অভিযোগে খুঁটিতে বেঁধে পিটিয়ে হত্যা, গ্রেপ্তার ৩

ফোন চুরির অভিযোগে খুঁটিতে বেঁধে পিটিয়ে হত্যা, গ্রেপ্তার ৩

বাংলাদেশ প্রতিবেদক: বগুড়া সদরে মুঠোফোন ফোন চুরির অভিযোগে সাওয়াল (২৫) নামে এক অটোরিকশাচালককে বিদ্যুতের খুঁটির সঙ্গে বেঁধে পিটিয়ে হত্যা করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় পুলিশ এক দম্পতিকে তাদের মেয়েসহ গ্রেপ্তার করেছে।

নিহত সাওয়াল উপজেলা শহরতলির ছোট কুমিড়া পশ্চিমপাড়ার আজিজুল হকের ছেলে। তার মরদেহ আজ শুক্রবার দুপুরে শজিমেক হাসপাতাল মর্গে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এই ঘটনায় গ্রেপ্তাররা হলেন, নিহতের প্রতিবেশী রেজাউল করিম, তার স্ত্রী সানু বেগম ও মেয়ে আশা খাতুন। বৃহস্পতিবার রাতেই নিহত সাওয়ালের বাবা আজিজুল হক গ্রেপ্তার তিনজনসহ পাঁচজনের নাম উল্লেখ করে সদর থানায় মামলা দায়ের করেছেন।

বগুড়া উপশহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ইন্সপেক্টর) জালাল উদ্দিন বলেন, সাওয়ালের প্রতিবেশী রেজাউলের বাসা থেকে কয়েক দিন আগে একটি অ্যান্ড্রয়েড মুঠোফোন চুরি হয়। ওই ঘটনায় জড়িত সন্দেহে তিনি সাওয়ালকে বৃহস্পতিবার সকাল ১১টার দিকে বাড়ি থেকে ডেকে নেন। পরে বাড়ির পাশের একটি বিদ্যুতের খুঁটির সঙ্গে বেঁধে রেখে রেজাউল, তাঁর স্ত্রী ও মেয়ে মিলে পিটিয়ে গুরুতর জখম করেন। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে শজিমেক হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়। এ ঘটনায় মামলা দায়েরের পর রাতেই রেজাউলকে তার স্ত্রী ও মেয়েসহ গ্রেপ্তার করে পুলিশ। আজ শুক্রবার তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। মামলার আরও দুই আসামিকে গ্রেপ্তারে চেষ্টা চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments