সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
Homeসারাবাংলারংপুরে ৪ কেজি গাঁজা ও ২৫ বোতল ফেনসিডিল উদ্ধারসহ আটক ৫

রংপুরে ৪ কেজি গাঁজা ও ২৫ বোতল ফেনসিডিল উদ্ধারসহ আটক ৫

জয়নাল আবেদীন: রংপুর মেট্রাপলিটন গোয়েন্দা বিভাগের ২৪ ঘন্টায় পৃথক ৩টি অভিযানে ৪ কেজি গাঁজা ও ২৫ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ আটক করেছে ৫জনকে ।

পুলিশ জানায় রংপুর নগরীর চারতলা মোড় সংলগ্ন কলেজ রোডে জাহেদা মহল এর সামনের সড়কে অভিযান পরিচালনা করে শিশু মোঃ সিয়াম ইসলাম (১৪), মোঃ আদম আলী (১৬)এবং মোঃ আরিফ হোসেন (১৭) এই তিনজনের নিকট থেকে ২ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এসময় পুলিশের জিঞ্জাসাবাদে তারা জানায় কুড়িগ্রাম সীমান্ত এলাকার মোঃ আলতাফ ও মোঃ মামুনের নিকট থিকে উক্ত গাঁজাগুলো সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে রংপুরে নিয়ে আসে। অপর অভিযানে ২৪নং ওয়ার্ডস্থ কাস্টম মসজিদ সংলগ্ন পিবি রোডে মোঃ খাজা মউনুদ্দীন অরফে রুমান নিকট থেকে ২৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। পুলিশ জানায় রুমান একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে।

এদিকে বাংলাদেশ বেতার রংপুর কেন্দ্রের বুড়িরহাট সড়কে অভিযান পরিচালনা করে মেছাঃ আম্বিয়া খাতুনের নিকট থেকে ২ কেজি গাঁজা উদ্ধার করা হয় ।তার বাড়ি কুড়িগ্রাম জেলার ফুলবাড়ি উপজেলার বালারহাট ইউনিয়নের গোরকমন্ডল গ্রামে ।পুলিশ কমিশনার মোঃ মনিরুজ্জামান বিপিএম—বার, পিপিএম—বার অঙ্গীকার অনুযায়ী রংপুর মহানগরীকে মাদক মুক্ত করার নিমিত্ত রংপুর মেট্রোপলিটন পুলিশ তথা ডিবি পুলিশ সর্বদা মাদককারবারী ও মাদকসেবীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত রেখেছে ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments