বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
Homeসারাবাংলাজগন্নাথপুরে মসজিদের ভিতর মুসল্লিকে ছুরিকাঘাত

জগন্নাথপুরে মসজিদের ভিতর মুসল্লিকে ছুরিকাঘাত

ওয়াহিদুর রহমান: সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলায় পূর্ব বিরোধের জেরধরে মসজিদের ভিতরে অতর্কিত হামলায় ছুরিকাঘাতে লিয়াকত আলী(৫৭)নামের এক ব্যক্তি গুরুতর আহত হয়েছেন।আহতকে আশংকাজনক অবস্থায় সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে ২২(মার্চ)শুক্রবার জুমার নামাজ শেষে উপজেলার কলকলিয়া ইউনিয়নের সাংঙ্গিয়ারগাঁও গ্রামে।
পুলিশ ও স্থানীয়দের মারফতে জানাগেছে, জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের সাংঙ্গিয়ারগাঁও গ্রামের আহত লিয়াকত আলীর সাথে একই গ্রামের হেলাল মিয়ার দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল।এরই জেরে শুক্রবার সাংঙ্গিয়ারগাঁও জামে মসজিদে জুম্মার নামাজ শেষে মসজিদের ভিতরেই অভিযুক্ত হেলালসহ আরো ২/৩ জন মিলে অতর্কিত হামলা চালায় লিয়াকত আলীর উপর।হামলার একপর্যায়ে হামলাকারীরা এলোপাথাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে লিয়াকতকে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে জগন্নাথপুর থানার পুলিশ পরির্দশক আমিনুল ইসলাম জানান, হামলার পর থেকে জড়িতরা পলাতক রয়েছে।এ-ঘটনায় জগন্নাথপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছ।অপরাধকারীদের বিরোদ্ধে যথা-যথ আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments