মঙ্গলবার, মে ২১, ২০২৪
Homeসারাবাংলারাজশাহীতে পুলিশ সার্জেন্টকে মোটরসাইকেলের ধাক্কা, কিশোর আটক

রাজশাহীতে পুলিশ সার্জেন্টকে মোটরসাইকেলের ধাক্কা, কিশোর আটক

মাসুদ রানা রাব্বানী: রাজশাহীর বায়া বাজার মোড়ে এক পুলিশ সার্জেন্টকে ধাক্কা দিয়ে পালিয়েছে যায় রেজাউল হোসেন তারেক নামের এক কিশোর। পরে অভিযান চালিয়ে এয়ারপোর্ট থানা পুলিশ তাকে ভূগরইল এলাকা থেকে মোটরসাইকেল সহ আটক করে। রবিবার (৩১ মার্চ) সকালে বায়া বাজার চেকপোস্ট এলাকায় এ ঘটনা ঘটে।

কিশোরের মোটরসাইকেলের ধাক্কায় আহত পুলিশ সার্জেন্ট হলেন, মোঃ ফিরোজ। তিনি রাজশাহী মহানগর পুলিশের ট্রাফিক বিভাগের সার্জেন্ট হিসেবে কর্মরত আছেন। পুলিশ বলেন, সকালে পবার বায়া বাজারে পুলিশ সার্জেন্ট ফিরোজ চেক পোস্ট বসিয়ে পেশাগত দায়িত্ব পালন করছিলেন। এসময় এক কিশোর মোটরসাইকেল দিয়ে তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে পুলিশ সার্জেন্ট হাতে ও পায়ে জখম হন। পরে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়।

নগর পুলিশ আরো জানায়, পালিয়ে যাওয়া পর ওই কিশোরকে আটকের জন্য কন্ট্রোল রুমের মাধ্যমে নগরীর সমস্ত পয়েন্টে অভিযান শুরু হয়। মোড়ে মোড়ে শতর্ক অবস্থায় থাকে পুলিশ। পরে তাকে ভুগরইল থেকে মোটর সাইকেল-সহ আটক করে এয়ারপোর্ট থানা পুলিশ। এ ব্যপারে মামলা প্রস্তুতি প্রক্রিয়াধীন বলে জানা গেছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments