বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলারাজশাহীতে ৫৫লাখ টাকার হেরোইনসহ দম্পতি গ্রেফতার

রাজশাহীতে ৫৫লাখ টাকার হেরোইনসহ দম্পতি গ্রেফতার

মাসুদ রানা রাব্বানী: রাজশাহী মহানগরীতে ৫৫লাখ টাকার হেরোইন-সহ এক দম্পতিকে গ্রেফতার করেছে র‌্যাব। রবিবার (৩১ মার্চ) সকাল সাড়ে ৯টায় মহানগরীর চন্দ্রিমা থানাধীন মশরইল (বাচ্চুর মোড়) এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

এ সময় তাদের কাছ থেকে ৫১৫ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা হলো: মোঃ মুন্না (৩১), সে চন্দ্রিমা থানার বড়বনগ্রাম মশরইল এলাকার মোঃ আজাদ আলীর ছেলে ও তার স্ত্রী মোছাঃ রেশমি আক্তার (৩০), সে মোঃ বেলাল হোসেনের মেয়ে। রবিবার সকালে র‌্যাব-৫, রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

র‌্যাব জানায়, জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত দম্পতি জানায়, তারা সম্পর্কে স্বামী-স্ত্রী হওয়ার সুবাদে পরস্পর যোগসাজসে গোদাগাড়ী থানা এলাকার সীমান্তবর্তী অজ্ঞাত স্থান থেকে হেরোইন সংগ্রহ করে রাজশাহীসহ বিভিন্ন স্থানে বিক্রয় ও সরবারহ করে আসছে। উদ্ধারকৃত হেরোইন বিক্রয়ের উদ্দেশ্যে পরিবহণ করার জন্য অভিনব কায়দায় নিজেদের দেহে লুকিয়ে রেখেছিলো। এ ব্যপারে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মহানগরীর চন্দ্রিমা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানায় র‌্যাব।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments