রবিবার, মে ৫, ২০২৪
Homeসারাবাংলাচাঁপাইনবাবগঞ্জে নিখোঁজের এক দিন পর কিশোর ভ্যানচালকের চোখ উপড়ানো মরদহ উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জে নিখোঁজের এক দিন পর কিশোর ভ্যানচালকের চোখ উপড়ানো মরদহ উদ্ধার

ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে নিখোঁজের একদিন পরে পারভেজ আলী(১৪) নামে এক কিশোর ভ্যান চালকের চোখ উপড়ানো মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে উপজেলার চৌডালা ইউনিয়নে বাগমারা এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। ব্যাটারি চালিত ভ্যান ছিনিয়ে নিতে তাকে হত্যা করা হয়ে থাকতে পারে বলে ধারণা করছে পুলিশ।

পারভেজ গোমস্তাপুর উপজেলার চৌডালা ইউনিয়নের শুক্রবাড়ি গ্রামের দুলাল আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান- রোববার সন্ধ্যা থেকে নিখোঁজ ছিল পারভেজ। ওইদিন ব্যাটারি চালিত ভ্যান নিয়ে ভাড়া ধরার উদ্দেশ্যে বের হয়ে আর বাড়ি ফিরেন নি তিনি। এ নিয়ে থানায় জিডিও করেছিলেন তার পরিবার। মঙ্গলবার সকালে বাগমারা এলাকায় তার মরদেহ দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে।

গোমস্তাপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রাফিকুল ইসলাম জানান, পারভেজের শরীরের বিভিন্নস্থানে ধারালো অস্ত্র দিয়ে আঘাতের চিহ্ন আছে। তাই ধারণা করা হচ্ছে ভ্যান ছিনিয়ে নিতেই কে বা কারা তাকে হত্যা করে থাকতে পারে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments