বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeসারাবাংলারংপুর মেডিকেলের নতুন অধ্যক্ষ অধ্যাপক ডা. সরওয়ার জাহান

রংপুর মেডিকেলের নতুন অধ্যক্ষ অধ্যাপক ডা. সরওয়ার জাহান

জয়নাল আবেদীন: রংপুর মেডিকেল কলেজের অধ্যক্ষ‘র পদটি তিনমাস শুণ্য থাকার পর গতকাল মঙ্গলবার থেকে সেটি পূর্ণ হয়েছে । রাষ্ট্রপতির আদেশক্রমে ১এপ্রিল দূর রে শাওয়াজ উপসচিব সাক্ষরিত প্রঞ্জাপনে জানানো হয়েছে বিসিএস স্বাস্থ্য ক্যাডারের ৯কর্মকতার্গণকে পুনরাদেশ না দেয়া পর্যন্ত তাদেও নামের পার্শের বর্ণিত পদে ও কর্মস্থলে পদায়ন করা হলো । সেই সঙ্গে আরো বলা হয়েছে ৪এপ্রিলের মধ্যে বদলি এবং পদায়নকৃত কর্মস্থলে যোগদান করবেন । অন্যথায় ৮এপ্রিল তাৎক্ষনিক অবমুক্ত বলে গণ্য হবেন ।

রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন বিভাগের অধ্যাপক ডাঃ শাহ্ মোঃ সরওয়ার জাহানকে অধ্যক্ষ হিসেবে নিযুক্ত করা হয়েছে । রংপুর মেডিকেল কলেজের ১৭ তম ব্যাচের এই ছাত্র থেকে আজ একই কলেজের অধ্যক্ষ হিসেবে নিযুক্ত হওয়ায় গতকাল সকাল থেকে কলেজের সকল বিভাগ থেকে ফুল দিয়ে তাঁকে বরণ করে নেন । রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহণ করেন শাহ্ মোঃ সরওয়ার জাহান। তিনি বিভিন্ন সামাজিক ও মানবিক কর্মকান্ডের সঙ্গে দীর্ঘ দিন থেকে যুক্ত রয়েছেন । উল্লেখ্য গতবছর ডিসেম্বর মাসের শেষ কার্যদিবসে প্রফেসর ডা: বিমল চন্দ্র রায় অবসব জনিত বিদায় গ্রহণের পর থেকে অধ্যক্ষ‘র পদটি শূণ্য ছিলো ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments