শুক্রবার, জুন ২১, ২০২৪
Homeসারাবাংলানিখোঁজের ৩ দিন পর বন্ধুদের মেসের বাথরুমে মিলল জুনায়েদের লাশ

নিখোঁজের ৩ দিন পর বন্ধুদের মেসের বাথরুমে মিলল জুনায়েদের লাশ

বাংলাদেশ প্রতিবেদক: চট্টগ্রামে নিখোঁজের ৩ দিন পর বন্ধুদের মেসের বাথরুম থেকে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার রাত সাড়ে ১০টার দিকে নগরের বায়েজিদ বোস্তামী থানার হাজীরপুল সওদাগর কলোনী এলাকার থেকে লাশটি উদ্ধার করা হয়।

মো. জুনায়েদ (২১) মিরসরাই উপজেলার ওসমানপুর গ্রামের প্রবাসী আবু জাফরের ছেলে। তিনি পটিয়ার একটি মাদ্রাসার ছাত্র ছিলেন।

এর আগে গত ১ এপ্রিল থেকে জুনায়েদ নিখোঁজ ছিল বলে জানিয়েছে তার পরিবার। কিন্তু এ বিষয়ে তারা পুলিশকে কিছু জানায়নি।

পুলিশ জানায়, যে বাসা থেকে জুনায়েদের লাশ উদ্ধার হয়েছে, সেটি তার বন্ধুদের। কয়েকজন বন্ধু মিলে ওই বাসাটি নিয়েছিল। ওই বাসাটির অদূরেই জুনায়েদ তার মা ও ছোট ভাইয়ের সঙ্গে ভাড়া বাসায় থাকত।

নগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার পঙ্কজ দত্ত বলেন, ৯৯৯-এ ফোন পেয়ে বায়েজিদ থানা পুলিশ একটি বাসার বাথরুম থেকে জুনায়েদের মরদেহ উদ্ধার করে। বাসাটি তার বন্ধুদের বলে নিশ্চিত হওয়া গেছে। ওই বাসার পাশেই জুনায়েদের মাসহ পরিবারের অন্য সদস্যরা ভাড়া থাকেন।

তিনি আরও বলেন, জুনায়েদের লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ সঠিকভাবে জানা যাবে।

বায়েজিদ বোস্তামি থানার এসআই মনিরুল ইসলাম বলেন, বাসাটির বাইরে থেকে দুর্গন্ধ পেয়ে স্থানীয় লোকজন ৯৯৯-এ কল দেয়। বাসাটি বাইরে থেকে তালাবদ্ধ ছিল। কেয়ারটেকারের কাছে থাকা চাবি দিয়ে তালা খুলে আমরা ভেতরে প্রবেশ করি। এরপর রুমের সঙ্গে লাগানো বাথরুম থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, তার শরীরে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। তাই ময়নাতদন্ত প্রতিবেদন ছাড়া কিছুই বলা যাচ্ছে না। বন্ধুদের কাউকে পাওয়া যায়নি। তারা সবাই লাপাত্তা। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments