সোমবার, মে ৬, ২০২৪
Homeসারাবাংলাকটিয়াদীতে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়

কটিয়াদীতে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়

রতন ঘোষ: সারাদেশে চলমান দাবাদহেরএর প্রভাবে এবং প্রচন্ড গরমে নিম্ন আয়ের খেটে খাওয়া মানুষের সংসার চালানো কঠিন হয়ে পড়েছে । তাই এই প্রচন্ড দাবাদহ থেকে মুক্তি পেতে কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার জালালপুর ইউনিয়নের ফেকামারা ফাজিল ডিগ্রি মাদ্রাসার মাঠে বৃষ্টির জন্য সালাতুল ইসতিসকার নামাজ ও বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

অধ্যক্ষ মাওলানা আবুল কাশেম এর ইমামতিতে নামাজে অংশ নেন উপজেলার বিভিন্ন স্থান থেকে আসা সর্বস্তরের মুসল্লীরা। নামাজে অংশ নেওয়া কয়েকজন মুসল্লী জানান টানা বেশ কয়েকদিনের প্রচন্ড দাবাদহে জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। এই প্রখর রৌদ্রে জীবিকা নির্বাহের জন্য শ্রমজীবী মানুষেরা কাজে বের হতে পারছেন না। বৃষ্টি না হওয়ার কারণে ফসলের ও ব্যাপক ক্ষতি হচ্ছে। যার জন্য বৃষ্টি চেয়ে আল্লাহর দরবারে দুই রাকাত নামাজ আদায় ও বিশেষ দোয়া করা হয়।

অধ্যক্ষ মাওলানা আবুল কাশেম বলেন, “বৃষ্টিপাত না হলে প্রিয় নবী হযরত মুহাম্মদ (সাঃ) সাহাবীদের নিয়ে খোলা ময়দানে ইসতিসকার নামাজ আদায় করতেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments