শুক্রবার, মে ১৭, ২০২৪
Homeসারাবাংলাকলাপাড়ায় ১৭ ঘন্টা পর নিখোজ শ্রমিকের লাশ উদ্ধার

কলাপাড়ায় ১৭ ঘন্টা পর নিখোজ শ্রমিকের লাশ উদ্ধার

মিজানুর রহমান বুলেট: পটুয়াখালীর কলাপাড়ায় বালুবাহী বলগেট জাহাজ থেকে নদীতে পড়ে নিখোজ শাকিল গাজীর (২৩) লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। রবিবার বিকাল সাড়ে তিনটায় পৌর শহরের বাদুরতলী স্লুইজ সংলগ্ন আন্ধারমানিক নদী থেকে ওই শ্রমিকের লাশ উদ্ধার করা হয়। মৃত শাকিল পার্শ্ববর্তী গলাচিপা উপজেলার গজালিয়া এলাকার জাকির গাজীর ছেলে।

কলাপাড়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার ইলিয়াস হোসাইন জানান, গতকাল রাতে তিসা-তাপসি নামের বলগেটটি বালু নিয়ে পায়রা বন্দর বন্দর সংলগ্ন এলাকা থেকে আন্ধারমানিক নদীর কলাবাড়ি এলাকায় পৌছায়। এসময় বলগেটটি নোঙ্গর করতে গিয়ে ডান্ডি চুকানের সঙ্গে ধাক্কা লেগে ওই শ্রমিক নদীতে পড়ে নিখোজ হন। রাতেই উদ্ধার অভিযান শুরু করে ফায়ার সার্ভিস। ১৭ ঘন্টা পর বাদুরতলী স্লুইজ সংলগ্ন নদীতে লাশ ভেসে উঠে।

কলাপাড়া থানার ওসি মো: আলী আহম্মেদ বলেন, পরিবারের আবেদনে মরদের তাদের কাছে দিয়ে দিয়েছি।এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments