বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪
Homeসারাবাংলাসুনামগঞ্জের জগন্নাথপুরে হারানো টাকা মালিকের হাতে ফেরত দিয়ে দৃষ্টান্ত স্থাপন করলো পুলিশ

সুনামগঞ্জের জগন্নাথপুরে হারানো টাকা মালিকের হাতে ফেরত দিয়ে দৃষ্টান্ত স্থাপন করলো পুলিশ

ওয়াহিদুর রহমান: সুনামগঞ্জ জেলাধীন জগন্নাথপুর উপজেলায় হারিয়ে যাওয়া এক লক্ষ টাকা উদ্ধার করে টাকার মালিকের স্বামীর নিকট হস্তান্তর করে মানব সেবা ও পুলিশ প্রশাসনের ভাবমূর্তিকে আরও প্রসারিত সহ এক দিষ্টান্ত স্হাপন করলো জগন্নাথপুর থানা-পুলিশ।

গত ৮(মে)বুধবার সকালে জগন্নাথপুর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের অবসরপ্রাপ্ত নার্সিং সুপারভাইজার খোদেজা বেগম সোনালী ব্যাংক, জগন্নাথপুর শাখা হতে এক লক্ষ টাকা উত্তোলন করে নিজ বাসায় যাওয়ার সময় রাস্তায় টাকাগুলো অজ্ঞাতস্থানে হারিয়ে ফেলেন। অনেক খুঁজাখুঁজির পর টাকা না পেয়ে বিষয়টি মৌখিকভাবে জগন্নাথপুর থানার পুলিশ পরিদর্শক আমিনুল ইসলামকে অবহিত করেন।

এ-সময় হারানো টাকার মালিক খোদেজা বেগমের সাথে বিস্তারিত কথা বলে টাকা হারানোর সম্ভাব্য স্থানসমূহে খোঁজ খবর নিয়ে হারানো টাকা পাওয়ার ব্যাপারে সহযোগিতা করার জন্য থানার সাবইন্সপেক্টার জিয়া উদ্দিনকে নির্দেশ প্রদান করেন কর্ম-কর্তা আমিনুল ইসলাম।

বিষয়টি নিঃস্বার্থ ও অবিচক্ষণতার সাথে বিভিন্ন পথ অবলম্বন করে ৪ দিন পর হারানো টাকা পাওয়া ব্যাক্তিকে সনাক্ত করে তার কাছ থেকে হারানো নগদ এক লক্ষ টাকা উদ্ধার করেন সাবইন্সপেক্টার জিয়া উদ্দিন।
১২(মে রবিবার)হারিয়ে যাওয়া নগদ ১ লক্ষ টাকা খোদেজা বেগমের স্বামী সৈয়দ বাহারুল ইসলামের হাতে তুলে দেন জগন্নাথপুর থানার পুলিশ।পরিদর্শক আমিনুল ইসলাম ও পুলিশ পরিদর্শক(তদন্ত)সুশংকর পাল।

এ-দিকে হারানো টাকা ফিরে পেয়ে আনন্দে আত্ম হারা খোদেজা বেগমের স্বামী সৈয়দ বাহারুল ইসলাম তার পরিবার।তিনি জানান,পুলিশ আমাদের বন্ধু তা আজ সত্যিকার ভাবে প্রমাণ পেলাম।আমাদের শেষ সম্বল পেনশনের হারিয়ে যাওয়া টাকা উদ্ধার করে দেওয়ায় অনেক খুশি। কর্ম-কর্তা আমিনুল ইসলাম মহোদয় ও অফিসার জিয়া উদ্দিন সহ পুলিশ প্রশাসনের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments