রবিবার, জুন ১৬, ২০২৪
Homeসারাবাংলাভূঞাপুরে স্কুলছাত্রীকে আটক রেখে ধর্ষণ, আটক ২

ভূঞাপুরে স্কুলছাত্রীকে আটক রেখে ধর্ষণ, আটক ২

আব্দুল লতিফ তালুকদার: টাঙ্গাইলের ভূঞাপুরে ৬ষ্ঠ শ্রেণির এক স্কুল ছাত্রীকে আটকে রেখে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় দুই বখাটেকে আটক করেছে পুলিশ। সোমবার (০৩ জুন) উপজেলার গোবিন্দাসী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পিছনে নিয়ে তাকে ধর্ষণ করা হয়। মেয়েটি গোবিন্দাসী উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী।

এঘটনায় ধর্ষক সুলতান মিয়া (২৪) ও সহযোগী নুরনবী (২২) কে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা। মেয়েটির মা জানান, প্রতিদিনের মতো স্কুলে যায় মেয়েটি। বিদ্যালয় ছুটির পর ঘড়ি মেরামত করতে গোবিন্দাসী বাজারে গেলে সেখান থেকে বখাটে সুলতান ও নুরনবী ডেকে নিয়ে গোবিন্দাসী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পিছনে নিয়ে জোরপূর্বক তাকে ধর্ষণ করে। পরে রাত ৯ টার সময় তাকে বাড়ির সামনে রেখে যায় সুলতান ও নুরনবী।

মেয়েটির বাবা জানান, আমার মেয়ে দুপুর ১ টার দিকে স্কুলে যায়। স্কুল শেষে বাড়িতে ফিরে না আসায় বিভিন্ন জায়গায় অনেক খোঁজাখুঁজি করি। পরে রাত ৯ টার দিকে বাড়িতে ফিরে আসে। পরে তার কাছে জানতে পারি চর অলোয়া আমতলা এলাকার হাছেন শেখের ছেলে নুরনবীর সহযোগিতায় গোবিন্দাসী পূর্বপাড়া গ্রামের আব্দুর রশিদের ছেলে বখাটে সুলতান মিয়া তাকে অমানবিক নির্যাতন করে।

তিনি আরও জানান- আমার মেয়ের সাথে যারা অমানবিক নির্যাতন করেছে তাদের উপযুক্ত শাস্তি দাবি করছি। ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আহসান উল্লাহ জানান এই ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে। মেয়েটির শারীরিক পরীক্ষার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হবে। এঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments