১২ রাশিয়ান তরুণীর জন্যই ধরা পাপিয়া!

বাংলাদেশ প্রতিবেদক: অভিজাত ব্যক্তিদের চাহিদা মেটাতে শামীমা নূর পাপিয়া তার ডেরায় রুশ মডেল-তরুণীদের নিয়ে আসতেন। মাসখানেক আগে ১২ রুশ মডেল তরুণীর দেশে প্রবেশের খোঁজ-খবর করতে গিয়েই পাপিয়ার জগতের সন্ধান মেলে। গোয়েন্দা সূত্রের বরাতে প্রকাশিত এক প্রতিবেদনে এমন তথ্য জানিয়েছে দেশের দেশের একটি জাতীয় দৈনিক।

ওই প্রতিবেদনে জানানো হয়, মাসখানেক আগে ১২ রুশ তরুণী ঢাকায় আসেন। তবে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করলে ইমিগ্রেশনে আটকা পড়েন তারা। শেষ পর্যন্ত পাপিয়া উচ্চ পর্যায়ের ব্যক্তিদের সুপারিশে তাদের ছাড়িয়ে আনেন।

ওই প্রতিবেদনে আরও জানানো হয়, কেন, কোন কারণে, কোন অনুষ্ঠানে অংশ নিতে তারা ঢাকায় এসেছেন এমন কোনো তথ্য ওই মডেলদের কাছে না থাকায় বিষয়টি গোয়েন্দাদের মাধ্যমে খবর পৌঁছায় সরকারের শীর্ষ পর্যায়ে। এরপরই তাদের সম্পর্কে খোঁজ-খবর শুরু হয়। ওই সূত্র ধরেই বেরিয়ে আসে পাপিয়ার পাপের জগতের সন্ধান।

প্রসঙ্গত, গেল ২২ ফেব্রুয়ারি র‌্যাব-২ এর একটি দল পাপিয়া পিউকে আটক করে। ওইদিন বেলা সাড়ে ১১টার দিকে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর দিয়ে নয়াদিল্লিতে যাওয়ার সময় বহির্গমন গেট থেকে তাকে আটক করা হয়। এরপর রিমান্ডে নেয়া হয় তাকে।